সিলেটটুডে ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০১৫ ২১:১১

টাঙ্গাইলে পুলিশের গুলিতে নিহত ৩: তদন্ত কমিটি গঠন, জড়িতদের প্রত্যাহারের সিদ্ধান্ত

টাঙ্গাইলের কালিহাতীতে পুলিশের গুলিতে তিনজন নিহতের ঘটনায় জড়িত ও ঘটনাস্থলে উপস্থিত থাকা পুলিশ সদস্যদের টাঙ্গাইল পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হবে। এ ছাড়া ঘটনা তদন্তে ঢাকা বিভাগের এডিশনাল ডিআইজি মোহম্মদ আলী মিয়াকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠনও করা হয়েছে।

শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে কালিহাতী থানায় সাংবাদিকদের এ তথ্য জানান ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান।

ডিআইজির সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. জিল্লার রহমান, এডিশনার ডিআইজি মোহম্মদ আলী মিয়া, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার।

একই ঘটনায় কালিহাতী ও ঘাটাইল থানায় পৃথক দুটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে ধর্ষকের বিচার চেয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে বিক্ষোভ বের করে ঘাটাইল ও কালিহাতী উপজেলার বিক্ষুব্ধ জনতা। এ সময় পুলিশ তাদের বাধা দিলে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শটগানের গুলি ছুঁড়লে দশজন আহত হন। পরে এ ঘটনায় ঘাটাইল উপজেলার কালিয়া গ্রামের আলহাজের ছেলে শামীম (৩৫), কালিহাতী উপজেলার সাতুটিয়া গ্রামের বাসিন্দা ফারুক হোসেন (৩২) ও একই উপজেলার সলঙ্গা গ্রামের রবি চন্দ্র দাসের ছেলে শ্যামল চন্দ্র দাস মারা যান।

আপনার মন্তব্য

আলোচিত