সিলেটটুডে ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০২০ ১৪:০৬

‘প্রার্থীর মিছিল থেকে’ সাংবাদিকের উপর হামলা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ‘ক্ষমতাসীন আওয়ামী লীগসমর্থিত এক ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর মিছিল থেকে’ এক সাংবাদিকের উপর হামলার ঘটনা ঘটেছে। আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজে কর্মরত। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ে সিটি নির্বাচন কেন্দ্রের সামনে সাংবাদিক মোস্তাফিজ সুমনের ওপর হামলার ঘটনা ঘটেছে।

সুমনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জাফরাবাদের এই কেন্দ্র ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৪ নম্বর ওয়ার্ডে পড়েছে। এই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ মোহাম্মদ হোসেন খোকন। অন্যদিকে বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে রয়েছেন সংসদ সদস্য সাদেক খানের ভাতিজা রাজেশ খান।

ঘটনাস্থলে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, কাউন্সিলর প্রার্থী খোকনের (টিফিন ক্যারিয়ার প্রতীক) সমর্থকেরা অস্ত্র নিয়ে ঘুরছিল। সেই ছবি তুলছিল সুমন। এটি দেখামাত্র ওই অস্ত্র দিয়েই তার মাথায় আঘাত করা হয়। এরপর তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সেখানেই সুমনের মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে খোকন বলেন, ‘আমার কোনো লোকজন তাকে মারধর করেনি। অন্য কোনো পক্ষের লোকজন আমার মার্কার ব্যাচ পরে এই হামলা চালাতে পারে।’

আপনার মন্তব্য

আলোচিত