সিলেটটুডে ডেস্ক

২৮ এপ্রিল, ২০২০ ২৩:৪৭

শ্বাসকষ্ট ও মাথাব্যথা নিয়ে রাজধানীতে সাংবাদিকের মৃত্যু

শ্বাসকষ্ট ও মাথাব্যথা নিয়ে হাসপাতালে ভর্তির পর রাজধানীর এক সাংবাদিক মারা গেছেন। মারা যাওয়া ওই সাংবাদিক দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক হুমায়ুন কবির খোকন।

ঢাকার উত্তরার রিজেন্ট হাসপাতালে মঙ্গলবার রাত সোয়া ১০টায় মৃত্যু হয় তার। সাংবাদিক হুমায়ুন কবির খোকন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না মৃত্যুর আগে তা পরীক্ষা করা সম্ভব হয়নি। তবে চিকিৎসকদের সন্দেহ তিনি কোভিড-১৯ রোগে আক্রান্ত ছিলেন।

রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহেদ বলেন, “রাত সোয়া ৯টার দিকে খোকন ভাইকে নিয়ে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির সময়ই উনার অবস্থা আশঙ্কাজনক ছিল। আমাদের ডাক্তাররা চেষ্টা করার মধ্যেই সোয়া ১০টার দিকে তিনি মারা যান।”

বিজ্ঞাপন

হুমায়ুন কবির খোকনের কী সমস্যা ছিল সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে শাহেদ বলেন, “সাসপেক্টেড করোনাভাইরাসে আক্রান্ত। তবে আমরা রোগ আইডেন্টিফাই করার আগেই তিনি মারা গেছেন। যেই অ্যাম্বুলেন্স নিয়ে উনারা এসেছিলেন, সেই অ্যাম্বুলেন্সে করেই নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।”

সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিব রহমান বলেন, গত ১৫ দিন ধরে বাসা থেকেই অফিস করছিলেন খোকন। আজকে (মঙ্গলবার) সকালে শ্বাসকষ্ট ও মাথাব্যথা বৃদ্ধি পায়। এরপর শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির অ্যাম্বুলেন্সের মাধ্যমে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

হুমায়ুন কবির খোকন এরআগে দৈনিক মানবজমিন, আমাদের সময়সহ কয়েকটি সংবাদপত্রে কাজ করেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন।

আপনার মন্তব্য

আলোচিত