সিলেটটুডে ডেস্ক

১৬ নভেম্বর, ২০২০ ০১:০১

ক্ষুব্ধ প্রবীণ নেতাকে পায়ে ধরে সভায় ফেরালেন পলক

নাটোরে জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় দর্শকের আসনে বসা ছিলেন স্থানীয় আওয়ামী লীগের প্রবীণ নেতা জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান। মঞ্চে না ডাকায় ক্ষুব্ধ এই প্রবীণ নেতা এক পর্যায়ে সভাস্থল ত্যাগ করতে উদ্যত হন তিনি। 

এ দৃশ্য দেখে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি মঞ্চ থেকে ছুটে এসে তার পা ধরে সভায় ফিরিয়ে নেন।

রোববার (১৫ নভেম্বর) নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মিলনায়তনে আওয়ামী লীগের বিশেষ এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সকাল ১১টায় সভার কাজ শুরু হওয়ার পর আমন্ত্রিত অতিথিদের মঞ্চে আহ্বান করা হয়। অতিথিরা মঞ্চের আসনে বসার পর তাদের পরিচয় করিয়ে দিতে নাম প্রচার করা হয়। সঞ্চালক পরিচয় পর্বের শেষ পর্যায়ে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বর্ষীয়ান সাজেদুর রহমান খানের নাম ঘোষণা করলেও তাকে মঞ্চে ডাকা হয়নি। এ সময় ক্ষুব্ধ সাজেদুর রহমান খান সভাস্থল ছেড়ে চলে যেতে থাকেন। এ দৃশ্য দেখে মঞ্চে বসা নেতারা তাকে বসার অনুরোধ করেন। মিলনায়তনের গেট অবধি চলে গেলে মঞ্চ থেকে নেমে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি ছুটে গিয়ে তাকে থামানোর চেষ্টা করেন। তিনি কর্ণপাত না করে চলে যেতে থাকলে উপস্থিত হাজারো প্রতিনিধিদের সামনে পলক তার পা চেপে ধরে সভায় ফিরিয়ে নিয়ে যান। এ সময় সাজেদুর রহমান খানকে মঞ্চে বসানো হয়।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি। সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আখতার জাহান, শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সাবেক এমপি আবুল কালাম আজাদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত