সিলেটটুডে ডেস্ক

১৮ নভেম্বর, ২০২০ ২১:০২

সিলেটের কুনু মিয়ার আবারও দলবদল

জাপা ছেড়ে বিএনপি, এবার বিএনপি ছেড়ে জাপাতে ফিরেছেন কুনু মিয়া। যোগদান অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন জিএম কাদের

বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে (জাপা) ফিরে গেছেন সিলেটের ব্যবসায়ী কুনু মিয়া। বুধবার বনানী কার্যালয়ে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে দলে যোগ দিয়েছেন তিনি। এ সময় তার সঙ্গে দুই শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

নেতাকর্মীর যোগদান অনুষ্ঠানে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বিএনপিকে ইঙ্গিত করে বলেন, সঠিক সিদ্ধান্তের অভাবে অনেক রাজনৈতিক দল হারিয়ে গেছে। তিনটি দল টিকে রয়েছে। আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি। অদূর ভবিষ্যতে এখান থেকেও কেউ ঝরে পড়বে। জাতীয় পার্টি টিকে থাকতে চায়। বিএনপি ও আওয়ামী লীগ থেকে অনেক নেতা দলছুট হচ্ছেন। কিন্তু জাতীয় পার্টি থেকে কেউ আর দলছুট হচ্ছে না, বরং যারা চলে গিয়েছিল তারা ফিরতে শুরু করেছেন।

জাপার প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ, অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়া প্রমুখ।

উল্লেখ্য, কুনু মিয়া ২০০১ সালের নির্বাচনে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদের নেতৃত্বাধীন ইসলামী জাতীয় ঐক্য ফ্রন্টের প্রার্থী হিসেবে অংশ নেন। ওই নির্বাচনে তিনি ২৭ হাজারের বেশি ভোট পেয়ে তৃতীয় হন। ২০০৮ সালে নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে এরশাদের জাতীয় পার্টির মহাজোট থাকার কারণে প্রার্থী হতে পারেননি। এরপর ২০১১ সালে তিনি খালেদা জিয়ার হাতে ফুল দিয়ে জাপা থেকে বিএনপিতে যোগ দেন। ২০১৪ সালের নির্বাচন বিএনপি বর্জন করলে তিনি প্রার্থী হননি। এরপর গত নির্বাচনে সিলেট-৬ আসনে বিএনপির মনোনয়ন চেয়ে ব্যর্থ হন।

আপনার মন্তব্য

আলোচিত