সিলেটটুডে ডেস্ক

২৭ জুলাই, ২০২১ ২১:৫৮

ছাত্রদল নেতা রিমন গ্রেপ্তার

জেলা ও মহানগর ছাত্রদলের নিন্দা

বালাগঞ্জে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল আহমদ রিমনকে গ্রেপ্তার করেছে বালাগঞ্জ থানা পুলিশ।

সোমবার (২৬ জুলাই) রাত আনুমানিক ১১টার দিকে এক বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের জনকল্যাণ বাজার থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। সেই বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলার আসামি। বালাগঞ্জ থানায় জি/আর-মামলা নং ৭৭/১৮।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হাসান বলেন, চলমান এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে আদিল আহমদ রিমনকে আদালতে প্রেরণ করা হয়।

এদিকে এক বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক খালেদুর রহমান সানি স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল আহমদ রিমনকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

নেতৃবৃন্দ বলেন, বর্তমানে করোনা কবলিত বাংলাদেশে আওয়ামী সরকার বিরোধী মতের বিশ্বাসীদের মিথ্যা মামলা দিয়ে ও গ্রেপ্তার করে ফ্যাসিবাদী কার্যকলাপের মেয়াদ দীর্ঘায়িত করতে চায় । তারই ধারাবাহিকতায় সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল আহমদ রিমনকে ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগের মামলায় গ্রেপ্তার করেছে। নেতৃবৃন্দ অবিলম্বে তার মুক্তি ও এসব অবৈধ, মামলা প্রত্যাহারের দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত