সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০২৪ ১৮:৩০

৬ দিনের কর্মসূচি দিয়েছে বিএনপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল, দ্রবমুল্যর ঊর্ধ্বগতি, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ একদফা দাবিতে ৬ দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের পক্ষে এই কর্মসূচি ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

কর্মসূচি হলো- আগামী ১৩ ও ১৪ ফেব্রুয়ারি রাজধানী ঢাকাসহ সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ।

১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) দেশের সকল মসজিদে ভারত-মায়ানমার সীমান্তে নিহত বাংলাদেশি নাগরিকদের আত্মার মাগফিরাত কামনা করে বাদ জুমা দোয়া মাহফিল।

১৭ ফেব্রুয়ারি (শনিবার) সব জেলা শহরে গনসংযোগ ও লিফলেট বিতরণ এবং ১৮-১৯ ফেব্রুয়ারি সারাদেশের সব উপজেলা, থানা, পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক, কাজী সাইদুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং প্রমুখ।

সকল বাধা উপেক্ষা করে দলীয় কর্মসূচি বাস্তবায়নে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে রিজভী বলেন, বিএনপির এক দফা আন্দোলন চলতে থাকবে। জনগণ ভোট বর্জন করেছে এবং জনগণকে সাথে নিয়ে এই সরকারের পতন নিশ্চিত করা হবে।’

তিনি বলেন, মির্জা ফখরুল, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদসহ আটক নেতাকর্মীদের মুক্তি দিতে হবে। ‘অবৈধ ডামি’ নির্বাচন বাতিল করতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত