সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০১৬ ২৩:২১

শেখ হাসিনা-রওশন বৈঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির মধ্যকার চলমান অস্থিরতা, জিএম কাদেরকে কো-চেয়ারম্যান, এক গ্রুপের পক্ষ থেকে রওশন এরশাদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং মহাসচিব পদ থেকে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে সরিয়ে রুহুল আমিন হাওলাদারকে মনোনয়নের পর জাতীয় পার্টি সংসদে বিরোধী দল হয়েও মন্ত্রীসভায় থাকবে কিনা এমন বিতর্কের প্রেক্ষাপটে এ বৈঠক অনুষ্ঠিত হলো।

বৈঠক শেষে রওশন এরশাদ সাংবাদিকদের বলেন, ময়মনসিংহের বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম। তার সঙ্গে এসব নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। তিনি উন্নয়নমুলক সব কাজে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

জানা যায়, সন্ধ্যা পৌনে ৬টার দিকে বিরোধী দলীয় নেতা প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। প্রায় ৪০ মিনিটের বৈঠকে তার সঙ্গে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী ও বিরোধী দলীয় হুইপ ফখরুল ইমাম।

বৈঠককালে সংসদ ভবনে নিজ কার্যালয়ে উপস্থিত ছিলেন দলের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ কয়েকজন এমপি। অধিবেশন কক্ষে বিরোধী দলের আসনগুলো ছিল শূন্য।

এদিকে, জাপায় চলমান অস্থিরতা নিরসনে যৌথসভা আহ্বান করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে এ সভা হবে আগামী ৩১ জানুয়ারি। জাপার প্রেসিডিয়াম সদস্য, এমপি, উপদেষ্টা, কেন্দ্রীয় কমিটির সদস্য, জেলার ও অঙ্গসংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের এতে আমন্ত্রণ জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত