সিলেটটুডে ডেস্ক

০৩ জুন, ২০১৬ ২১:১৭

‘ইসলাম নিয়ে চক্রান্ত বন্ধ করুন, না হয় শেষ রক্ষা আপনার হবে না’

সংখ্যাগরিষ্ঠ মুসলমান আজ সংখ্যালঘু সম্প্রদায়ে পরিণত হয়েছে। দেশ ক্রমেই হিন্দুত্ববাদের দিকে এগিয়ে যাচ্ছে। চলতি বাজেটে হিন্দু সম্প্রদায়ের জন্য ২শ কোটি টাকা থোক রবাদ্দ দেয়া হয়েছে। ইসলাম ধর্মসহ অন্যান্য ধর্মের জন্য বাজেটে কোনো বরাদ্দ না রেখে শুধু হিন্দু ধর্মের প্রতি আনুগত্য দেখানো হয়েছে। এমতাবস্থায় কোনো মুসলমান নীরবে বসে থাকতে পারে না।  
 
শুক্রবার বিকেলে রাজধানীর গুলিস্থান কাজী বশির মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর দ্বি-বার্ষিক সম্মেলন এ কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল।
 
চরমোনাই পীর বলেন, ৯২ ভাগ মোসলমানের দেশে ইসলাম ও মুসলমানদের অত্যন্ত দুর্দিন চলছে। পার্শ্ববর্তী দেশ ভারতের প্রেসক্রিপশন অনুযায়ী ধর্মনিরপেক্ষতাকে সাংবিধানিকভাবে রূপ দিতে মরিয়া সরকার।

এসময় খেলাফত আন্দোলনের আমিরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেন, ইসলাম ও মুসলমানের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে মুসলমানরা জেগে উঠেছে। 

প্রধানমন্ত্রীকে উদ্দেশে করে তিনি বলেন, শুনেছি আপনি নামাজ, রোজা ও কুরআন পড়েন। তাহলে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র কীভাবে সহ্য করেন? ইসলাম নিয়ে চক্রান্ত বন্ধ করুন, না হয় শেষ রক্ষা আপনার হবে না।

ইসলামী আন্দোলনের ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও মাওলানা এইচ এম সাইফুল ইসলামের পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ মাদানী, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারী মহসাচিব মাওলানা ইমতিয়াজ আলম, প্রকৌশলী আশরাফুল আলম, শ্রমিকনেতা আলহাজ্ব আব্দুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত