সিলেটটুডে ডেস্ক

১৬ জুন, ২০১৬ ১৯:৩৫

আওয়ামীলীগের প্রার্থী হতে চান চিত্রনায়িকা জ্যোতি

জাতীয় সংসদের ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের উপ-নির্বাচনে সাংসদ পদে ক্ষমতাসীন আওয়ামীলীগের প্রার্থী হতে মনোনয়ন পত্র দাখিল করেছেন চিত্র নায়িকা জ্যোতিকা জ্যোতি।

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকিরের মৃত্যুর পর গৌরীপুর আসনটি শূন্য হয়। ওই আসনে নির্বাচনের জন্য বুধবার আওয়ামীলীগ কার্যালয়ে মনোনোয়ন জমা দিয়েছেন ছোট পর্দা ও বড় পর্দায় নিয়মিত মুখ জ্যোতি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ২২ প্রার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর বৈঠকের পর প্রার্থী ঘোষণা করবে আওয়ামী লীগ। এদের মধ্যে অভিনেত্রী জোতিকা জ্যোতির নাম রয়েছে।

মনোনয়ন জমা দেয়ার পর বিভিন্ন গণমাধ্যমকে জ্যোতি বলেন, আমার এলাকার মানুষের আগ্রহে প্রার্থী হয়েছি। মনোনয়ন পত্র দাখিল করেছি। আমি সবসময়ই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলাম। বঙ্গবন্ধু কন্যা আমাদের নেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে প্রার্থী করেন, তাহলে নিশ্চয়ই এলাকাবাসীর আগ্রহ ও ভালোবাসাকে সম্মান জানিয়ে নির্বাচনে লড়াই করব।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয় হওয়ার আশা ব্যক্ত করে জ্যোতি আরও বলেন, ‘আর যদি দলীয় প্রার্থী নাও হতে পারি, তাও আফসোস নেই। এলাকাবাসী আমার প্রতি যে ভালোবাসা প্রদর্শন করেছে তা রাজনীতিতে আমাকে আগামী দিনের পথ চলতে সাহায্য করবে।

তফসিল অনুযায়ী আগামী ১৮ জুলাই গৌরীপুর শূন্য আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত