সিলেটটুডে ডেস্ক

২০ এপ্রিল, ২০১৫ ২৩:৩৪

ঢাকাবাসী খালেদা জিয়ার উপর ভীষণ ক্ষিপ্ত-জয়

ঢাকা নগরবাসী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপর ক্ষিপ্ত বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর পুত্র এবং তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার রাতে তাঁর নিজের ফেসবুক পেজে করা স্ট্যাটাসে এমন মন্তব্য করেন জয়। জয় লিখেছেন বিগত তিন মাস যাবৎ বাসে এবং গণপরিবহনে অগ্নীসংযোগ করে কমপক্ষে ১৬০জন হত্যা এবং আরও অসংখ্য মানুষকে আহত করায় ঢাকাবাসী খালেদা জিয়ার উপর ভীষণ ক্ষিপ্ত

সহিংসতা ও এই ধরনের হামলাকে সমর্থন না করার কথা জানিয়ে জয় আরও লিখেছেন -  আমরা আওয়ামী লীগ যেকোনো সহিংসতা এবং এই ধরণের হামলা সমর্থন করি না, কিন্তু এটাও ঠিক যে আমরা জনগণের রাগকে নিয়ন্ত্রণ করতে পারি না।

নাশকতার জন্য খালেদা জিয়াকে আইনের আওতায়  আনার প্রস্তাব করে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা জয় লিখেছেন- খালেদা জিয়া এবং বিএনপিকে তাদের জঘন্য এবং কাপুরুষোচিত জ্বালাওপোড়াও এর জন্য আইনের আওতায় আনা দরকার।গাড়িবহরে ইট নিক্ষেপ করাটা কোনো উপায় হতে পারেনা।

প্রসঙ্গত, সোমবার সিটি নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী প্রচার চালানোর সময় খালেদা জিয়ার গাড়ি বহর রাজধানী ঢাকার কারওয়ান বাজারে হামলার শিকার হয়। এতে খালেদা জিয়ার গাড়ি অক্ষত থাকলেও তাঁর গাড়িবহরের ৮টি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়।

আপনার মন্তব্য

আলোচিত