সিলেটটুডে ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০১৬ ১২:৪২

সাখাওয়াতের বাসায় আইভী, পেলেন সহযোগিতার আশ্বাস

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ী আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির সাখাওয়াত হোসেন খানের বাসায় গেছেন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বেলা ১১টায় সাখাওয়াতের বাসায় যান মেয়র আইভী। এ সময় তার সঙ্গে ছিলেন দলীয় নেতাকর্মীরা।

সেখানে আইভী বলেন, আমি নির্বাচনের আগে বলেছিলাম জয় পরাজয় যাই হোক না কেন আমি মেনে নেবো। আমি সাখাওয়াত ভাইয়ের সঙ্গে দেখা করবো। আমি তাই করেছি। আমি নারায়ণগঞ্জের উন্নয়নে সাখাওয়াত ভাইসহ নারায়ণগঞ্জবাসীকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই।

সাক্ষাতের সময় আইভীকে উদ্দেশ্য করে সাখাওয়াত বলেন, মাদক আর সন্ত্রাসের শহর হিসেবে নারায়ণগঞ্জের যে দুর্নাম তা থেকে যাতে নারায়ণগঞ্জ রক্ষা পায়। সেটা আপনার কাছ থেকে আশা করব।

জবাবে আইভী জানান, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তিনি নিজে আগে থেকেই সোচ্চার। তার সেই চেষ্টা অব্যাহত থাকবে। এজন্য তিনি সাখাওয়াতের সহযোগিতা কামনা করেন।

এর জবাবে আইভীকে সবধরণের সহযোগিতার আশ্বাস দিয়ে বিএনপির পরাজিত প্রার্থী বলেন, জনগণের জন্য আপনি কাজ করবেন। প্রয়োজনে যে সহযোগিতা লাগে আমি করবো।

এরপর বিজয়ী ও পরাজিত প্রার্থী একসঙ্গে মিষ্টিমুখ করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) অনুষ্ঠিত নাসিক নির্বাচনে প্রায় ৮০ হাজার ভোটের ব্যবধানে সাখাওয়াতকে পরাজিত করেন আইভী। এ নিয়ে পরপর দুবার নারায়ণগঞ্জ সিটির মেয়র নির্বাচিত হলেন তিনি। এর আগে ২০১১ সালে সাংসদ শামীম ওসমানকে পরাজিত করে আইভী মেয়র নির্বাচিত হন। তিনিই বাংলাদেশের কোনো সিটি করপোরেশনের প্রথম নারী মেয়র।

আপনার মন্তব্য

আলোচিত