নিজস্ব প্রতিবেদক

১৯ ফেব্রুয়ারি , ২০১৭ ০০:৪৭

জগলু চৌধুরীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

দলের সিদ্ধান্ত অমান্য করে ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলুকে (জগলু চৌধুরী) দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ হলরুমে জেলা আওয়ামীলীগের কার্যকরী সংসদের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্তের বিষয়টি জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় এ জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

সভায় আগামী ৬ মার্চ অনুষ্ঠিতব্য ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয়ের লক্ষ্যে প্রচার-প্রচারণার জন্য জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, মাসুক উদ্দিন আহমদ, এডভোকেট শাহ ফরিদ আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিনকে আহবায়ক করে পৃথক পৃথক চারটি কমিটি করা হয়। যেখানে জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দরা কমিটির সদস্য হিসাবে কাজ করবেন।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সংসদ সদস্য বাবু সুরঞ্জিত সেন গুপ্ত ও জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বীর-মুক্তিযোদ্ধা শোয়েব আহমদ চৌধুরী এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

জরুরী সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, এডভোকেট নাসির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, এডভোকেট শাহ মোশাহিদ আলী, মোহাম্মদ আলী দুলাল, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল আলম রুহেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এডভোকেট শেখ মকলু মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট খোকন কুমার দত্ত, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, বীর-মুক্তিযোদ্ধা আব্দুল বাছিত, বন-পরিবেশ সম্পাদক কবির উদ্দিন আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ এপতিয়ার হোসেন পিয়ার,ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, উপ-প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সাদত রহিম, এ আর সেলিম, হাজী মঈনুল ইসলাম, এডভোকেট এমাদ উদ্দিন, এম এ মুমিন চৌধুরী, রুবী ফাতেমা ইসলাম, সামসুন নাহার মিনু, এডভোকেট আজমল আলী, আবু জাহেদ, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত