সিলেটটুডে ডেস্ক

২২ আগস্ট, ২০১৭ ০২:৪৮

থাকেন ত ঢাকায়, ঢাকার বাইরে গেছেন কখনও: খাদ্যমন্ত্রীকে এরশাদ

খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের সমালোচনা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ। বন্যায় সারাদেশের মানুষের দুর্দশার বিষয়ে খাদ্যমন্ত্রীর কোনও ধারণা নেই বলেও দাবি করেছেন তিনি।

রাজধানীতে জাতীয় ওলামা পার্টি আয়োজিত এক আলোচনা সভায় এরশাদ বলেছেন, খাদ্যমন্ত্রী বলেছেন, ৫৬ টাকা চাল হয়েছে তো কী হয়েছে? মানুষের ক্রয়ক্ষমতাও বেড়েছে। বাংলাদেশের মাথাপিছু আয় ১৬০০ ডলার…

খাদ্যমন্ত্রী কামরুল ইসলামকে উদ্দেশ করে এরশাদ বলেন, থাকেন ত ঢাকায়, ঢাকার বাইরে গিয়েছেন কখনও? দেখেছেন মানুষ কী অবস্থায় আছে? কিছুদিন আগে তো পচা গমও এনেছিলেন আপনি।

সোমবার বনানীতে দলের কার্যালয়ে জাতীয় ওলামা পার্টি আয়োজিত ‘ইসলাম, মুসলিম বিশ্ব ও আমাদের করণীয়’ শীর্ষক এই সভায় খাদ্যমন্ত্রীকে উদ্দেশ করে এসব কথা বলেন এরশাদ।

দেশের ৩১টি জেলায় বন্যায় অর্ধ কোটির বেশি মানুষের দুর্দশায় রয়েছে জানিয়ে এরশাদ বলেন, ৮৮ এর বন্যায় কেউ না খেয়ে মারা যায় নি- আর এখন ত্রাণের জন্য হাহাকার চলছে।

বর্তমানে দেশে আইনের শাসন নেই বলে দাবি করেন সরকারের শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান।

“এই দেশে আইনের শাসন নাই, বাঁচার মতো অবস্থা নাই। মানুষের নাভিশ্বাস উঠে গেছে। একমাত্র জাতীয় পার্টিই পারে দেশকে এই অবস্থা থেকে মুক্তি দিতে, দেশে সুশাসন কায়েম করতে।”

আলোচনা সভায় জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, এস এম ফয়সাল চিশতী, সুনীল শুভরায়, জাতীয় ওলামা পার্টির নেতা মো. হাবিবুল্লাহ বেলালী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত