সিলেটটুডে ডেস্ক

২৬ অক্টোবর, ২০১৭ ২২:০৭

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে যা থাকছে

যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটি আগামী ১১ থেকে ১৫ নভেম্বর পাঁচ দিনব্যাপী কর্মসূচি পালন করবে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভায় এসব কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে।

কর্মসূচিতে রয়েছে ১১ নভেম্বর ভোর সাড়ে ৬টায় সংগঠনের সব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৮টায় ধানমণ্ডি বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও ৯টায় বনানী কবরস্থানে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ, ১১টায় সব বিভাগ, জেলা ও উপজেলা সদরে আনন্দ শোভাযাত্রা, ১২ থেকে ১৫ নভেম্বর সব বিভাগীয় শহরে পুনর্মিলনী অনুষ্ঠান।

কেন্দ্রীয় পুনর্মিলনী অনুষ্ঠান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ কর্মসূচি প্রধানমন্ত্রীর সম্মতি সাপেক্ষে নির্ধারণ করা হবে। এছাড়া পোস্টার-ম্যাগাজিন প্রকাশ, যুবজাগরণ কেন্দ্র থেকে প্রকাশিত পুস্তক প্রদর্শনী এবং রাজধানীসহ সারাদেশে প্রচার কার্যক্রম ও  প্রধানমন্ত্রীর বাণী প্রচার করা হবেভ

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, কেন্দ্রীয় নেতা শহীদ সেরনিয়াবাত, ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, আতাউর রহমান, নিখিল গুহ, এবিএম আমজাদ হোসেন, শেখ আতিয়ার রহমান দীপু, মহিউদ্দিন আহম্মেদ মহি, মঞ্জুর আলম শাহীন, সুব্রত পাল, বদিউল আলম, আসাদুল হক আসাদ, এমরান হোসেন খান, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, সাজ্জাদ হায়দার লিটন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত