সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০১৮ ২২:৪২

সব বিভাগীয় শহরে সমাবেশ করবে ১৪ দল

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কেন্দ্রীয় ১৪ দল শুধু আগামী ৮ ফেব্রুয়ারি নয়, আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত সতর্ক থাকবে। দেশের পাড়া মহল্লায় ও মাঠে ময়দানে রাজনৈতিক কর্মসূচি নিয়ে মাঠে থাকবে। বিভাগীয় শহরে সমাবেশ করবে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ১৪ দলের মুখপাত্র নাসিম।

তিনি বলেন, আদালতের রায়কে কেন্দ্র করে বিএনপি দেশে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে। আর হাইকোর্টের সামনে পুলিশের ওপর বিএনপির নেতা-কর্মীরা যে হামলা চালিয়েছে তা দেশকে অস্থিতিশীল করার একটি মহড়া। এ হামলার মাধ্যমে বিএনপি প্রমাণ করেছে তারা কোনও রাজনৈতিক দল নয়, তারা ডাকাত ও ছিনতাইকারীর দল।

নাসিম বলেন, বিএনপি আবারো অসাংবিধানিকভাবে ক্ষমতা দখলের ষড়যন্ত্র শুরু করেছে। এ ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা নির্বাচনের আগে সংসদ ভেঙে দেয়াসহ বেশ কিছু দাবি জানিয়েছে। এটি তাদের পুরনো চেষ্টা। দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির ষড়যন্ত্রকে প্রতিহত করা হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপির দাবিগুলো শুধু অসাংবিধানিকই নয়, নির্বাচনকে ভণ্ডুল করার কূটকৌশল।

আগামী ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় নিয়ে তিনি বলেন, আদালত যে রায় দেবে দেশের জনগণ তা দেখবে। কেউ কোনও দুর্নীতি করে থাকলে আর আদালতে সে দুর্নীতি প্রমাণ হলে তার বিরুদ্ধে রায় দেয়ার অধিকার আদালতের রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত