সংবাদ বিজ্ঞপ্তি

২৭ এপ্রিল, ২০১৮ ১৮:৪১

সিলেট ও নীলফামারীতে ছাত্রদল নেতাকে গ্রেপ্তারে দলের নিন্দা

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিলেট বিভাগীয় সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরীকে সিলেট নগরীর উপশহর ও নীলফামারীতে মিছিলরত অবস্থায় জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক আদনান হোসেন শিপনকে গ্রেপ্তারে নিন্দা জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।

শুক্রবার (২৭ এপ্রিল) এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকাণ্ডে পেশাদারিত্বের চেয়ে রাজনৈতিক উদ্দেশ্যই বেশি দেখা যাচ্ছে। দিনদুপুরে কুপিয়ে মানুষ হত্যাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের আইনশৃঙ্খলা বাহিনী দেখেনা অথচ ছাত্রদলের নিরীহ মেধাবী ছাত্রনেতাদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী উদগ্রীব থাকে।

রাজনৈতিক শিষ্টাচারকে এই অবৈধ সরকার নির্বাসনে পাঠিয়েছে। অবৈধ সরকার নিজেকে জাতীয় সরকার মনে না করে দলের সরকার মনে করে, তাই তারা অবলীলায় পুলিশ বাহিনীকে রাজনৈতিক, বাণিজ্যিক এমনকি ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির জন্য ব্যবহার করছে। জনগণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পেশাদার রাষ্ট্রীয় বাহিনী হিসেবেই দেখতে চায়, যারা সব রাজনৈতিক পক্ষপাতের ঊর্ধ্বে উঠে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে।

নেতৃদ্বয় আরও বলেন, মাহবুবুল হক চৌধুরী অবৈধ সরকার বিরোধী আন্দোলনে রাজপথের সাহসী নেতা। তিনি গ্রেফতার হামলা মামলা কে ভয় পান না। সরকারের সাজানো মিথ্যা মামলা থেকে আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে তিনি আবারও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে থেকে সাহসী ভূমিকা পালন করবেন।

নেতৃদ্বয় অবিলম্বে জনপ্রিয় ছাত্রনেতা মাহবুবুল হক চৌধুরী ও আদনান হোসেন শিপন এর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেন।

আপনার মন্তব্য

আলোচিত