নিউজ ডেস্ক

২৩ জানুয়ারি, ২০১৫ ২২:৫৫

মহানগরীর ৩ ওয়ার্ডের সম্মেলন নিয়ে যুবলীগ নেতৃবৃন্দের বিস্ময়

মহানগরীর ৩ ওয়ার্ডের সম্মেলন নিয়ে যুবলীগ নেতৃবৃন্দের বিস্ময়সিলেট মহানগরীর ৩টি ওয়ার্ডের সম্মেলন নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন মহানগর যুবলীগ নেতৃবৃন্দ।


মহানগরীর ৩ ওয়ার্ডের সম্মেলন নিয়ে যুবলীগ নেতৃবৃন্দের বিস্ময়সিলেট মহানগরীর ৩টি ওয়ার্ডের সম্মেলন নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন মহানগর যুবলীগ নেতৃবৃন্দ। সংশ্লিষ্ট ওয়ার্ডগুলোর বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা না করে অগঠনতান্ত্রিকভাবে সম্মেলনের তারিখ ঘোষণা করায় নেতৃবৃন্দ বিস্ময় প্রকাশ করেন।

শুক্রবার মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শান্ত দেব প্রেরিত এক বিবৃতিতে নেতৃবৃন্দ জানান- গঠনতন্ত্র অনুযায়ী কোন ওয়ার্ডের সম্মেলন করার আগে কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত নিয়ে বর্ধিত সভার আয়োজন করার কথা। এরপর বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক অনুষ্ঠিত হওয়ার কথা সম্মেলন। কিন্তু সিলেট নগরীর ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডে কার্যনির্বাহী কমিটির সভা বা বর্ধিত সভা ছাড়াই আগামী ৩০ জানুয়ারি একই দিনে একই স্থানে সম্মেলন ঘোষণা করা হয়েছে। সম্মেলনের ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককেও অবগত করা হয়নি।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন- তিন মাস মেয়াদের আহ্বায়ক কমিটি ৭ মাস অতিবাহিত করলেও কতিপয় নেতার কারণে এখন পর্যন্ত মহানগর যুবলীগের কোন বর্ধিত সভা করা সম্ভব হয়নি। দলের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা নিষ্ক্রিয় এই নেতারা নেতাকর্মীদের মাঝে বিভাজন সৃষ্টি করতে গঠনতন্ত্র লঙ্ঘন করে এই সম্মেলনের তারিখ ঘোষণা করেছেন। এই সম্মেলনের সাথে মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির ত্যাগী ও পরীক্ষিত নেতাদের কোন সম্পর্ক নেই।

নেতৃবৃন্দ বলেন- সরকারের চলমান উন্নয়ন কাজ ব্যাহত করতে যে সময় সারাদেশে বিএনপি-জামায়াত নাশকতার সৃষ্টি করছে সেইসময় যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে তা প্রতিহত করার কথা। কিন্তু তা না করে অগঠনতান্ত্রিকভাবে সম্মেলনের আয়োজন করে নেতাকর্মীদের মাঝে বিভক্তি সৃষ্টি মুজিব আদর্শের সৈনিকদের করার কথা নয়।

বিবৃতিদানকারী নেতৃবৃন্দরা হলেন- মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, সাইফুর রহমান খোকন, সদস্য সোয়েব আহমদ, আবদুর রকিব বাবলু, ইলিয়াছুর রহমান ইলিয়াছ (কাউন্সিলর), এমএ হান্নান, তৌফিক বকস লিপন (কাউন্সিলর), শান্ত দেব, আবদুল লতিফ রিপন, রমিজ উদ্দিন, শাহেদ আহমদ, গৌতম চক্রবর্তী, ইলিয়াস আহমদ জুয়েল, কয়েস উদ্দিন আহমদ, ফারুকুল ইসলাম ফারুক, শৈলেন কর, গুলজার আহমদ জগলু, মুরাদ আহমদ মুরন, জুনেদ আহমদ, ১৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবু সুফিয়ান নেবু, সাধারণ সম্পাদক টিপাস রায়, ২০নং ওয়ার্ডের আহ্বায়ক জামেল আহমদ, যুগ্ম আহ্বায়ক জালাল আহমদ, ২১ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি সাকিদ মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তুহিন আহমদ।





আপনার মন্তব্য

আলোচিত