সিলেটটুডে ওয়েব ডেস্ক

০৭ অক্টোবর, ২০১৫ ২২:৩২

‘লন্ডন বিএনপি থেকে তথ্য এসেছে বিদেশী হত্যায় বিএনপি-জামায়াত জড়িত’: জয়

বাংলাদেশে সম্প্রতি এক ইতালীয় এবং এক জাপানি নাগরিক হত্যায় বিএনপি-জামায়াত জড়িত বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়।  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের নিজের পেজে বুধবার একটি পোষ্ট করে এই কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি উপদেষ্টার দায়িত্ব পালন করা জয় লিখেছেন- "একটা খুব নির্ভরযোগ্য সূত্র থেকে আমি জেনেছি যে বাংলাদেশে সাম্প্রতিক বিদেশী হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াত জড়িত"।

লন্ডন বিএনপি থেকে এই তথ্য এসেছে জানিয়ে তিনি আরও লিখেছেন- "অত্যন্ত মরিয়া হয়ে তারা এটা করছে যাতে বিদেশী সরকারগুলো আমাদের দেশের বিরাগভাজন হয় এবং দেশ অস্থিতিশীল হয়ে পড়ে।"

প্রসঙ্গত, সম্প্রতি ঢাকার কূটনৈতিক এলাকায় ইতালিয় নাগরিক তাভেল্লা এবং রংপুরের একটি গ্রামে জাপানি নাগরিক কুনিও একই কায়দায় নিহত হন। এই ঘটনার পর বার্তা সংস্থা রয়টার্স আইএস'র দায় স্বীকার করার টুইটের একটি সংবাদ প্রকাশ করলেও টুইটারে সেরকম কিছু খোঁজে পাওয়া যায়নি। এদিকে ভারতীয় গোয়েন্দাদের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে বাংলাদেশে বিদেশী হত্যায় আইএস জড়িত নয়, প্রতিবেদনে তারা উল্লেখ্য করে এসব ঘটনায় জামায়াতের সম্পৃক্ততা থাকতে পারে।  

আপনার মন্তব্য

আলোচিত