সিলেটটুডে ডেস্ক

০৩ ডিসেম্বর, ২০১৫ ১৮:১০

আওয়ামী লীগের অধীনে নির্বাচন অবাধ ও সুষ্ঠ হয়: মিসবাহ সিরাজ

সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আয়ূব বখত জগলুল। দলীয় নেতাকর্মীদের নিয়ে গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় তার সাথে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন, সিলেট জেলা জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা সুরেশ রায়, সুনামগঞ্জ জেলার পিপি খায়রুল কবীর রুমেন, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শুক্কুর আলী, সুনামগঞ্জ জেলা চেম্বারের সভাপতি খায়লুল হুদা চপল, আওয়ামীগ নেতা শফিকুল ইসলাম, সজিব রঞ্জন দাস, শামসুল আবেদীন, হায়দার চৌধুরী লিটন, সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান সিন্টু, পিন্টু রায়, ছাত্রলীগ নেতা রফিক আহমদ প্রমুখ।

মনোনয়নপত্র দাখিলের পর আয়ূব বখত জগলুল সুনামগঞ্জ পৌরবাসীর কাছে দোয়া কামনা করেন। অতীতের মতো আগামী নির্বাচনে পৌরবাসী তার পাশে থেকে নৌকা প্রতীকে সমর্থন দেবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

আয়ূব বখত জগলুলের মনোনয়নপত্র জমাদান শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জজ কোর্টের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন- বিগত দিন সারাদেশে যে উন্নয়ন হয়েছে তাতে প্রধানমন্ত্রীর প্রতি দেশবাসীর যেমন আস্থা বেড়েছে, তেমনি আওয়ামী লীগেরও জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। শেখ হাসিনার স্বাক্ষরযুক্ত মনোনয়নপত্র আজ আয়ূব বখত জগলুল জমা দিয়েছেন। আগামী পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জবাসী বাংলাদেশের গণমানুষের প্রতীক নৌকায় ভোট দিয়ে জগলুলকে বিজয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন হয়েছে। মানুষের আওয়ামীলীগের প্রতি আস্থা রয়েছে। তিনি আশা ব্যক্ত করেন পৌর নির্বাচন অবাধ ও সুষ্ট হবে। নির্বাচন কমিশন স্বাধীন উল্লেখ করে তিনি বলেন, আ্ওমী লীগের আমলে সবসময়ই নির্বাচন সুষ্ঠ হয় কিন্তু বিএনপি-জামায়াতেরর আমলে নির্বাচন মানেই কারচুপি-ভোটচুরি।

মিসবাহ সিরাজ বলেন, আগামী পৌর নির্বাচনে জনগন প্রমাণ করবে সন্ত্রাসী-বোমাবাজ বিএনপি-জামায়াতকে তারা আর ক্ষমতায় দেখতে চায় না।

এরপর বিকেলে ছাতক পৌরসভায় আ্ওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম চৌধুরীর পক্ষে মনোনয়নপত্র দাখিল করেন মিসবাহ উদ্দিন সিরাজ। এসময় সুনামগঞ্জ জেলা আ্ওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত