সংবাদ বিজ্ঞপ্তি

১০ সেপ্টেম্বর, ২০২২ ১৬:১৩

লুৎফুর-নেহার বিদ্যালয়ের শিক্ষক-অভিভাবক-শিক্ষার্থী সমন্বয় সভা

সিলেটের বিয়ানীবাজারের লুৎফুর-নেহার মেমোরিয়াল গার্লস স্কুলের উদ্যোগে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে ১০টায় উপজেলার  মোহাম্মদপুর গ্রামের জয়নাল আবেদীনের বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে এ ধরনের আয়োজনের লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন বিদ্যালয়ের এডিশনাল প্রধান শিক্ষক ফণীভূষণ পাল।

তিনি শিক্ষার মান উন্নয়ন ও আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। বিশেষ করে সামাজিক-ধর্মীয় শিক্ষার প্রতি গুরুত্বারোপ করে তিনি বিদ্যালয়ে শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করার জন্য অভিভাবকগণের দৃষ্টি আকর্ষণ করেন।

সভায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাইফুর রহমান বাবলু এ ধরনের মহতী উদ্যোগের জন্যে ধন্যবাদ জানিয়ে এ বিদ্যালয় অত্র অঞ্চলে নারী শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে মতপ্রকাশ করা করেন।



সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক সদস্য জনাব আব্দুল মুনিম লিলু, জনাব জয়নাল আবেদীন, কবির য়াহমদ।

লেখক, সাংবাদিক কবির য়াহমদ তার বক্তব্যে আগের শিক্ষাব্যবস্থা ও বর্তমান শিক্ষাব্যবস্থার তুলনামূলক আলোচনা করে বর্তমানের সুযোগ কাজে লাগাতে সকলকে উদ্যোগী হওয়ার পরামর্শ দেন।

অভিভাবক সদস্য আব্দুল মুনিম লিলু প্রতিষ্ঠাতা সাইফুর রহমান বাবলুর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ও উপস্থিত অভিভাবকগণ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে বিদ্যালয়ের এ ধরনের মহতী উদ্যোগকে স্বাগত এবং ধন্যবাদ জানিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

পরিশেষে সভাপতি জয়নাল আবেদীনের সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত