বিশ্বনাথ প্রতিনিধি

২২ অক্টোবর, ২০২২ ২১:৫০

আ. লীগ নেতা শফিকের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন

বিশ্বনাথের দৌলতপুর ইউনয়িনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্যের সুইনডন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিক মিয়ার উদ্যোগে দেশ ও বিদেশে ‘কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল’র মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার সোনালী বাংলাবাজরে এবং এরআগে একইভাবে গত সোমবার (১৭ অক্টোবর) যুক্তরাজ্যের সুইনডন শহরেও তাঁর সহযোগীতায় সুইনডন আওয়ামী লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মবার্ষিকী পালন করা হয়।

সুইনডন আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি আলহাজ্ব শফিক মিয়ার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ্ শামীম আহমদ এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আসম মিছবাহ।

বিশ্বনাথের সোনালী বাংলাবাজারের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ ও প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগে সাবেক প্রচার ও প্রকশনা সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. বশির আহমদ।

দৌলতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি আবুল কাশেমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতকের ছৈলা আফজলাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এখলাছুর রহমান ফয়েজ।

সুইনডন আওয়ামী লীগের সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি আহাদ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছালেহ আহমদ, যুগ্ম-সম্পাদক আহমেদ হাবীব মারুফ, শাহানুর রানা চৌধুরী, সেলিম রায়হান, সাংগঠনিক সম্পাদক রাজিব মালাকার, সুইনডন ব্যুারো কাউন্সিলের মেয়র আব্দুল আমিন, সাবেক মেয়র জোনাব আলী, বাংলাদেশ এসোসিয়েশেনের সাঊেশ সভাপতি ফজলুল হক আকিক ও মজাম্মেল আলী।

অন্যদিকে বিশ্বনাথের সোনালী বাংলাবাজারের সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আসাব উদ্দিন, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি গিয়াস উদ্দিন, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্র দাস, দৌলতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আজাদুর রহমান, আব্দুর রউফ এবং ছৈলা আফজলাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ-সম্পাদক মতিন মিয়া। এর আগে শুরুতে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসা শিক্ষক হাফিজ আব্দুস সালাম।

আপনার মন্তব্য

আলোচিত