সংবাদ বিজ্ঞপ্তি

২৩ অক্টোবর, ২০২২ ১২:২৪

রোটারি ক্লাব হোয়াইট স্টোনে ডিজির ক্লাব ভিজিট

রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক ৩২৮২ এর গভর্নর (ডিজি) রোটারিয়ান রুহেলা খান চৌধুরী রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনে অফিসিয়াল ভিজিট করেছেন। শনিবার (২২ অক্টোবর) নগরের আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে এই ডিজি ভিজিট অনুষ্ঠিত হয়।  

এতে সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি রোটারিয়ান মো. মোহাম্মদ তাজউদ্দীন আহমদ লস্কর তারেক। অনুষ্ঠানের শুরুতেই ডিজি ক্লাবের গতবছরের ও বর্তমান চলতি বছরের বিভিন্ন কর্মকাণ্ডের সচিত্র  প্রতিবেদন ও তথ্যাদি, ক্লাবের চার্টার সার্টিফিকেট, আর আই ও ডিসট্রিক্ট ডিইউজের পে-স্লিপসহ বিভিন্ন ডকুমেন্টেশনের কাগজপত্রাদি সঠিক নিয়ম মেনে  করা হচ্ছে কি-না চেক করেন।

গভর্নর রোটারিয়ান রুহেলা খান চৌধুরী ক্লাবের নতুন কমিটির সকল সদস্যদের কাছ থেকে বিভিন্ন তথ্যাদি জেনে নেন  এবং রোটারি ইমেজ, রোটারি পাবলিক রিলেশন, রোটারি ফাউন্ডেশন, মেম্বারশিপ ডেভেলপমেন্টসহ নারী সদস্য অন্তর্ভুক্তি করার জন্য রোটারি ইন্টারন্যাশনালের নির্দেশনার উপর  গুরুত্বারোপ করেন , রোটারির আরও বিভিন্ন  বিষয় নিয়ে ক্লাবের সকল সদস্যদের সাথে আলোচনা করেন এবং  রোটারি ফাউন্ডেশনে অনুদান প্রদানের জন্য সদস্যদের উৎসাহিত করেন এবং এর উপকারিতা সম্পর্কে অবগত করেন।

প্রধান অতিথির বক্তব্যে রোটারি ইন্টারন্যাশনালের জেলা গভর্নর রোটারিয়ান রুহেলা খান চৌধুরী বলেন, রোটারি ইমেজ নিয়ে সমাজের বিভিন্ন পেশার মানুষের সাথে সম্পর্ক স্থাপন করতে হবে। সমাজের মানুষের কাছে রোটারির বিভিন্ন সেবামূলক ক্লাব কার্যক্রম সম্পর্কে সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের ক্লাব কার্যক্রম ভিজিট শেষে সন্তোষ প্রকাশ করে ডিজি বলেন,  রোটারি সম্পর্কে আরও বেশি বেশি করে জানতে হবে। নিজেকে রোটারির জ্ঞানের ভাণ্ডার হিসাবে গড়ে নিতে হবে নিজেকে এবং সদস্যদের আরও বেশি করে সমাজেৱ মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন এবং  বক্তব্য রাখেন, রোটারি ডিসট্রিক্ট সহকারী গভর্নর রোটারিয়ান নাজমুল ইসলাম, সিলেট  এরিয়া ডিরেক্টর রোটারিয়ান  হানিফ মোহাম্মদ, ডিসট্রিক্ট  সেক্রেটারি জেনারেল রোটারিয়ান মোহাম্মদ শাহজাহান, ফাস্ট জোনন্টলম্যান রোটারিয়ান জিয়া উদ্দিন চৌধুরী, ক্লাবের ফাস্ট প্রেসিডেন্ট তোফায়েল আহমদ ও চার্টার প্রেসিডেন্ট কাজী জয়নুল হক বক্তব্য রাখেন।

পরে ক্লাব সভাপতি শুভেচ্ছা বক্তব্য দিয়ে আপ্যায়নে অংশগ্রহণ করার অনুরোধ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত