সংবাদ বিজ্ঞপ্তি

২০ ফেব্রুয়ারি , ২০২৩ ২০:৩৩

আতহারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের মিলন মেলা আগামী ১১ মার্চ, নিবন্ধন সম্পন্ন

সিলেটের গোলাপগঞ্জের আতহারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অভিভাবক, প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থীদের পুনর্মিলনী আগামী ১১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ সোমবার (২০ ফেব্রুয়ারি)  মিলন মেলার নিবন্ধনের তারিখ শেষ হয়েছে।

‘শিক্ষার মান উন্নয়নে ৮০ বছর উদযাপন’ এই স্লোগানকে সামনে রেখে গোলাপগঞ্জের স্বনামধন্য এই শিক্ষা প্রতিষ্ঠানটির নিজস্ব ক্যাম্পাসে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে পুনর্মিলনী কমিটি।

গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ বাজারের মছকাপুর গ্রামে ইংরেজি ১৯৪৩ সনে প্রতিষ্ঠিত হয় এই বিদ্যাপীঠ।

প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির সাফি (এলিম চৌধুরী ) ’র আহ্বানে সাড়া দিয়ে প্রাক্তন শিক্ষার্থীরা এই পুনর্মিলনীর আয়োজন করেছেন।

পুনর্মিলনী কমিটি সূত্রে জানা যায়, এখন পর্যন্ত ১৯৯২ ব্যাচের শিক্ষার্থীরা সর্বোচ্চ নিবন্ধন সম্পন্ন করেছেন। তারা সকলেই বিদ্যালয় প্রাঙ্গণে এসে রেজিস্ট্রেশন কমিটির সদস্য প্রভাষক এমাদ আহমদ, সিনিয়র শিক্ষক জনাব গিয়াস উদ্দিন ও সহকারী শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস এর নিকট হইতে তাহাদের ফরম সংগ্রহ করেন এবং জমা প্রদান করেন।

১৯৯২ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন মহসিন আহমদ, রেদওয়ান হোসেন, আবিদ, হোসেন, মুক্তার আহমদ, ছাদিকুর রহমান,হাবিবুল হক ও মলয় ভূষণ দত্ত (মিঠু)।

আপনার মন্তব্য

আলোচিত