সিলেটটুডে ডেস্ক

১৭ মে, ২০২৩ ২২:১২

গোলাপগঞ্জ উপজেলায় শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ সম্পন্ন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফের যৌথ আয়োজনে এবং সিলেটের গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় সিলেট গোলাগঞ্জ উপজেলা পর্যায়ে “শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩” এর শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৭ মে ২০২৩ অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলায় এস.কে মাঠে ফুটবল প্রতিযোগিতায় বালক বিভাগের ফাইনালে লক্ষণাবন্দ স্পোর্টিং ক্লাব (১-০) গোলে ঢাকা দক্ষিণ একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বালিকাদের বিভাগের ফাইনালে ঘোগারকুল বালিকা ফুটবল টিম (২-১) গোলে রণকেলী বালিকা ফুটবল টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এম.সি একাডেমি খেলার মাঠে ক্রিকেট প্রতিযোগিতায় বালক বিভাগের ফুলবাড়ী একাদশ ক্লাব ২০ রানে পৌরসভা একাদশ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বালিকাদের বিভাগে গোলাপগঞ্জ ক্রিকেট দল ১০ রানে পৌরসভা বালিকা ক্রিকেট একাডেমি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ভাদেশ্বর খেলার মাঠে কাবাডি প্রতিযোগিতায় বালক বিভাগের ভাদেশ্বর ক্লাব (২২-১৬) পয়েন্টে লক্ষণাবন্দ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বালিকাদের বিভাগে আমুড়ী বালিকা ক্লাব (১৫-৮) পয়েন্টে বাদেপাশা বালিকা ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফুলবাড়ী খেলার মাঠে ব্যাডমিন্টন দ্বৈত প্রতিযোগিতায় বালক বিভাগের বুধকারী ক্লাব (২১-১০,২১-১৪) পয়েন্টে ২-০ সেটে বাঘা রাইডার্স ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বালিকাদের বিভাগে লক্ষীপাশা বালিকা ক্লাব (২১-১০, ১১-২১, ২১-১৫) পয়েন্টে ২-১ সেটে ফুলবাড়ী বালিকা ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ঢাকা দক্ষিণ খেলার মাঠে ভলিবল প্রতিযোগিতায় বালক বিভাগের ভাদেশ্বর ক্লাব (২৫-১১, ১৪-২৫, ২৫-১০) পয়েন্টে ২-১ সেটে ঢাকা দক্ষিণ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বালিকাদের বিভাগে গোলাপগঞ্জ বালিকা ক্লাব (২৫-১২, ২৫-২২) পয়েন্টে ২-০ সেটে শরীফগঞ্জ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

রানার্স আপ ও চ্যাম্পিয়নদের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফের যৌথ আয়োজনে এবং সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া অফিস সিলেটের সহযোগিতায় ট্রফি, ক্রেস্ট ও অন্যান্য পুরস্কার বিতরণ করা হয়।

গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী মান্নানের সভাপতিত্বে উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র মো. আমিনূল ইসলাম রাবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা মো. নূর হোসেন ও গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ্ উদ্দিন।

এছাড়াও সিলেট জেলার ইউনিসেফের প্রতিনিধি মো. শফিকুল ইসলাম সি.পি.সি.এম ও পলাশী মজুমদার সি.পি.সি.এম-সহ বিভিন্ন একাডেমি/ক্লাবের কোচ, সংগঠক ও ক্রীড়ানুরাগী অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পলাশী মজুমদার ও মো. শফিকুল ইসলাম ইউনিসেফের বিভিন্ন সচেতনতামূলক সেশন পরিচালনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত