সিলেটটুডে ডেস্ক

০৩ জুন, ২০২৩ ১১:২৭

নির্বাচিত হলে নারী ও শিশুদের জন্য নিরাপদ নগরী গড়ে তুলব: আনোয়ারুজ্জামান

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গে মতবিনিময় করেছেন সিলেট নারী কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ।

শুক্রবার (২ জুন) নগরীর চালিবন্দরে আনোয়ারুজ্জামান চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সিলেট নারী কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ তার সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এসময় সিলেট নারী কল্যাণ সংস্থার পক্ষ থেকে আনোয়ারুজ্জামান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মতবিনিময় সভায় মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আমি নির্বাচিত হলে নারী ও শিশুদের জন্য নিরাপদ নগরী গড়ে তুলব। নারীরা যাতে নগরীতে নির্বিঘ্নে চলাচল করতে পারেন সে লক্ষে কাজ করব।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের ক্ষমতায়নে খুবই আন্তরিক। আমি মেয়র নির্বাচিত হলে নারীদের উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন সিলেট নারী কল্যাণ সংস্থার সভাপতি স্বপ্না বেগম, সিনিয়র সহসভাপতি মিনা বেগম, সহসভাপতি সাজনা বেগম, সাধারণ সম্পাদক সানজিদা তালুকদার আশা, যুগ্ম সাধারণ সম্পাদক রাসনা বেগম, সাংগঠনিক সম্পাদক সুমি বেগম, কোষাধ্যক্ষ আনিকা আক্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার মৌ, সদস্য ফরিদা ইয়াসমিন, সীমা বেগম, শোভা বেগম, রোজিনা বেগম, বিউটি বেগম, জ্যোৎনা বেগম, মিনারা বেগম, হোমায়ারা আক্তার, আসিয়া আক্তার, ইশরাত জাহান, আয়শা বেগম, রিমা বেগম, আনিসা আক্তার, পারভীন বেগম, জোৎনা বেগম, শাহজাদী, নাসিমা, শোভা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত