সিলেটটুডে ডেস্ক

০৭ জুলাই, ২০২৩ ২৩:২৬

বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি খায়েরের পিতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি, সমকাল, চ্যানেল এস ইউকে ও সিলেট মিররের বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরের পিতা, প্রবীণ মুরব্বী সাজ্জাদ মিয়া আর নেই।

শুক্রবার বিকেল পৌণে ৩টায় তার নিজ বাড়ি ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হাতদ্বলানী গ্রামে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৯৫ বছর। ওইদিন সন্ধ্যা ৬টায় জানাযার নামাজ শেষে পঞ্চায়েতি কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বেশ কিছুদিন ধরে তিনি লিভার ক্যান্সার রোগে ভোগছিলেন।

সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়েরের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিভিন্ন মহলের নেতৃবৃন্দ। শোক প্রকাশ কারীরা হলেন- সিলেট সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাবেক এমপি ই্য়াহহিয়া চৌধুরী এহিয়া, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, বিশ্বনাথ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রফিক হাসান, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদার, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলী, যুক্তরাজ্য নিউহাম বিএনপির সাংগঠনিক সম্পাদক মুমিন খান মুন্না, বিশ^নাথ থিয়েটারের সভাপতি আনহার আলী, ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম’সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

বিশ্বনাথ প্রেসক্লাবের শোক: প্রেসক্লাব সভাপতি খায়েরের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শোক প্রকাশকারি হচ্ছেন, বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ ও সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট লেখক ও কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী, সাবেক সভাপতি আব্দুল আহাদ ও খালেদ মাসুদ রনি, বর্তমান সিনিয়র সহ-সভাপতি এমআর টুনু তালুকদার (আনন্দ টিভি), সহ-সভাপতি কামাল মুন্না (যায়যায়দিন ও একাত্তরের কথা), সাধারণ সম্পাদক নবীন সোহেল (কালবেলা ও শুভ প্রতিদিন), যুগ্ম-সম্পাদক মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ (মানবজমিন ও শ্যামল সিলেট), দপ্তর সম্পাদক আব্দুস সালাম (ইনকিলাব ও জৈন্তাবার্তা), প্রচার সম্পাদক মশাহিদ আলী (শ্যামল সিলেট ও সিলেট প্রতিদিন), কার্যনির্বাহী সদস্য আশিক আলী (যুগান্তর ও শুভ প্রতিদিন), শুকরান আহমদ রানা (সকালের সময় ও সিলটিভি) এবং বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ ও জাগ্রত সিলেট)।

শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত