সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০২৪ ১৩:৫০

ত্রিতরঙ্গের শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রামের সেবা ও সাংস্কৃতিক সংগঠন ত্রিতরঙ্গ প্রতিবছরের ধারাবাহিকতায় এ বছরও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ শুরু করেছে।

রঙ্গন মিউজিকের সহযোগিতায় এ বছর এলাকার দুঃস্থ মানুষ, ফুটপাতের অসহায় ভাসমান মানুষ এবং উত্তরবঙ্গের সিরাজগঞ্জে ত্রিতরঙ্গের প্রতিনিধি দল কম্বল ও শীতবস্ত্র বিতরণ করবে।

গত ২৪ জানুয়ারি বিকেল ৪টায় সংগঠনের নাসিরাবাদ কার্যালয় প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)।

বিশিষ্ট কবি এলিজাবেথ আরিফা মোবাশশিরার সভাপতিত্বে বিতরণ কার্যক্রমের অংশ নেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা এন্টি টেরিরিজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম, সিএমপির অতিরিক্ত কমিশনার এম এ মাসুদ, বিশিষ্ট সাংবাদিক ও সম্পাদক ওসমান গনি মানসুর, ত্রিতরঙ্গের মহাসচিব শাওন পান্থ, মোহনা টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান আলী আহমেদ শাহিন, কবি কমরে আলম, শিল্পী সুবর্না রহমান, ফারহান খান প্রমুখ।

প্রধান অতিথি পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় ত্রিতরঙ্গের মানবিক কার্যাবলীর প্রশংসা করে সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের প্রতি সেবার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।

মহাসচিব শাওন পান্থ বলেন, এবছর ফেব্রুয়ারি মাসে ১০ তারিখ ত্রিতরঙ্গ ৪০ পূর্ণ করবে! সংগঠনের শুরু থেকে আমরা সাংস্কৃতিক কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন সেবামূলক কাজ করে আসছি। এরই ধারাবাহিকতায় এ বছরও এলাকার দুঃস্থ মানুষ, ফুটপাথের ভাসমান অসহায় মানুষ এবং উত্তরবঙ্গের মানুষের মাঝে আমরা শীত বস্ত্র বিতরণ করবো। আমাদের কর্মসূচি ধারাবাহিকভাবে চলতে থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত