সিলেটটুডে ডেস্ক

০৭ এপ্রিল, ২০১৬ ২০:০৪

প্রতিশ্রুতি নয় উন্নয়নই আমার লক্ষ্য : জাকির

কুচাই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যাম প্রার্থী, সিলেট মহানগর যুবলীগের সিনিয়ির সদস্য, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য জাকিরুল আলম জাকির বলেছেন, কুচাই ইউনিয়নের ৯টি ওয়ার্ডকে উন্নয়নশীল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। আওয়ামী লীগ সভানেত্রী, দেশের সফল প্রধানমন্ত্রী, দেশরত্ম শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে তিনিই আমাকে প্রার্থী হিসেবে দলের মনোনয়ন দিয়েছেন। এখন প্রয়োজন ইউনিয়নবাসীর সহযোগীতা। সুন্দর ও পরিকল্পিত একটি মডেল ইউনিয়ন গড়তে আপনাদের পাশে আমাকে ঠাই দিন। আগামী ৭ মে ঐতিহ্যবাহী নৌকা প্রতীকে ভোট দিয়ে ইউনিয়নবাসীর সেবা ও উন্নয়ন করার সুযোগ দিন।

তিনি বলেন, প্রতিশ্রুতি দিতে চাই না, আমি ইউনিয়নবাসীকে সঙ্গে নিয়ে উন্নয়ন করতে চাই। নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে উন্নয়ন করাই হবে আমার লক্ষ্য।

তিনি বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে কুচাই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করার সময় ভোটারদের কাছে এমন প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, সাধারণ সম্পাদক আক্তার হোসেন. আওয়ামী লীগ নেতা আব্দুর রকিব, বাহার উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহতেশাম হাসান লয়েছ প্রমুখ।

এদিকে, গণসংযোগ ও প্রচারপত্র বিলি করার আগে সকাল সাড়ে ৬টায় হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) মাজার জিয়ারত করেন জাকির। দুপুর সাড়ে ১২ টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবুল কাশেম মন্টু, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কুচাই ইউনিয়নের মুরব্বীদের নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে তাঁর মনোনয়নপত্র জমা দেন।

আপনার মন্তব্য

আলোচিত