সিলেটটুডে ডেস্ক

০১ ডিসেম্বর, ২০১৬ ১৩:১৭

সিলেটে নন-ক্যাডার প্রার্থীদের প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

৩৫তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদস্বল্পতার কারণে ক্যাডারে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের (নন-ক্যাডার) পক্ষ থেকে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সকাল সোয়া ১০টায় সিলেট বিভাগে বসবাসকারী নন-ক্যাডার প্রার্থীদের পক্ষ থেকে এ স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় বিভিন্ন মন্ত্রণালয় থেকে দ্রুত বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)-তে অধিযাচনপত্র প্রেরণ এবং বিভিন্ন মন্ত্রণালয়ের আওতাধীন ১ম ও ২য় শ্রেণির নন-ক্যাডারের শূন্য পদসমূহ ৩৫তম বিসিএসে (নন-ক্যাডার) সুপারিশপ্রাপ্তদের মধ্য থেকে পূরণের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর পৃথক একটি আবেদনপত্রও প্রদান করা হয়।

সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দিন আহমেদ আবেদনপত্র ও স্মারকলিপি গ্রহণ করেন। তিনি দ্রুততর সময়ের মধ্যে আবেদনপত্র ও স্মারকলিপি যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেয়ার ব্যাপারে আশ্বাস দেন। এসময় ৩৫তম বিসিএসে (নন-ক্যাডার) সুপারিশপ্রাপ্তদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

স্মারকলিপি প্রদান কালে তারা সংবাদ মাধ্যমকে জানান, সিলেটের মতো দেশের সকল বিভাগীয় শহরে একযোগে এ স্মারকলিপি ও আবেদনপত্র প্রদান কর্মসূচি পালিত হচ্ছে। এর আগে গত ২৪ নভেম্বর সিলেট জেলায় বসবাসকারী নন-ক্যাডার প্রার্থীদের পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি ও আবেদনপত্র প্রদান কর্মসূচি পালিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত