সংবাদ বিজ্ঞপ্তি

১১ ফেব্রুয়ারি , ২০১৭ ০০:০৪

দুদক কর্মকর্তা লাঞ্ছিতের ঘটনায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নিন্দা

সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে বাণিজ্য শাখার এক কর্মচারীকে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বিকেলে ঘুষ গ্রহণের সময় ধরতে গিয়ে দুদকের উপ-পরিচালকসহ দুদকের কর্মকর্তা-কর্মচারিদের ৩ ঘন্টা অবরুদ্ধ করে রাখার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে সিলেট জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সিলেট এর সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অব:) জুবায়ের সিদ্দিকী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক রোটারিয়ান বেলাল আহমদ এই নিন্দা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তারা বলেন, দুদকের অভিযানে আটককৃত কর্মচারীকে ছাড়িয়ে নিতে জেলা প্রশাসনের কর্মচারীরা দুদকের দুই জন উপ-পরিচালক, একজন কনস্টেবল ও গাড়ী চালককে মারধর করে টাকা সহ আসামিকে ছিনিয়ে নেয়ায় নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেন।

নেতৃবৃন্দ বিবৃতিতে আরো বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। দেশকে দুর্নীতি মুক্ত করে এগিয়ে নিতে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সরকারের এ মহৎ উদ্যোগকে বাধাগ্রস্থ করতে যে লজ্জাজনক ঘটনা ঘটানো হয়েছে, তার জন্য সিলেটের জেলা প্রশাসনের ইমেজ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিবৃতিতে বলা হয়, জাতীয় স্বার্থে দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে এবং ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে। পাশাপাশি জাতীয় স্বার্থে জনগণকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আহবান জানানো হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত