সিলেটটুডে ডেস্ক

১৬ মে, ২০১৭ ২০:৫৬

দরপত্র দাখিলে যুবলীগের বাঁধা প্রদানের অভিযোগে পরিবহণ মালিক সমিতির প্রতিবাদ সভা

মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তিসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালের দরপত্র প্রদানে কর্তৃক বাঁধা প্রদান ও পরিবহণ নেতৃবৃন্দের সাথে অসৌজন্যমূলক ব্যবহারের অভিযোগ করেছেন পরিবহন শ্রমিক নেতারা।

এর প্রতিবাদে সোমবার সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতির উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সোমবার দক্ষিণ সুরমাস্থ কার্যালয়ে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতির সহসভাপতি সেলিম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালামের পরিচালনায় সভায় বক্তারা বলেন, দক্ষিণ সুরমার কেন্দ্রীয় বাস টার্মিনালের দরপত্র দাখিলকে কেন্দ্র করে সোমবার সিলেট সিটি কর্পোরেশনে সময় সৃষ্ট উত্তেজনার ঘটনা অত্যন্ত দুঃখজনক। সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলার সভাপতি শামিম আহমদ এবং সাধারণ সম্পাদক মহসিন কামরানসহ যুবলীগ নেতাদের ব্যবহারে পরিবহণ শ্রমিকরা চরম ক্ষোভ প্রকাশ করেছেন। যুবলীগের নেতাদের সাথে এই ঘটনায় সড়ক পরিবহণ মালিক সমিতির তিন জন নেতাও তাদের পক্ষ অবলম্বন করে পরিবহণ নেতৃবৃন্দের বিরুদ্ধে অবস্থান নেন। তাঁরা পরিবহণ নেতৃবৃন্দের বিরুদ্ধে অবস্থান এবং অসৌজন্যমূলক আচরণের জন্য এই তিন জনকে অবাঞ্ছিত ঘোষণা করা করেন।

একই সাথে যুবলীগের এসব নেতাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রশাসনের প্রতি দাবি জানান নেতৃবৃন্দ।

সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতির সহসভাপতি আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হিরন মিয়া, সহসাধারণ সম্পাদক এমরান হোসেন জুনু, জুবের আহমদ, সেকু মিয়া, রাজন মিয়া, মুক্তার আহমদ, কউসর আহমদ মাহন, পারভেজ মিয়া, খুর্শেদ আলম, ফরিদ মিয়া, জাহাঙ্গির মিয়া, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সেলিম আহমমদ ফলিক, সাধারণ সম্পাদক রাকিব উদ্দিন রকিব, জাকারিয়া, সাধারণ সম্পাদক আজাদ মিয়া, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি দিলু মিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মতিন মিয়া, রাশেদ মিয়া, সেলিম আহমদ সেলিম, রাজা আহমদ রাজা।

বৃহস্পতিবার বাদ মাগরিব কেন্দ্রীয় বাস টার্মিনালস্থ আছমা ম্যানশনের ২য় তলায় সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতির প্রধান কার্যালয়ে একটি সভা অনুষ্ঠিত হবে। এ সভায় সকল মালিক-শ্রমিক নেতৃবৃন্দকে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত