গোলাপগঞ্জ প্রতিনিধি

৩০ অক্টোবর, ২০১৭ ২২:১৭

গোলাপগঞ্জে ইউপি সদস্যের হাতে সচিব লাঞ্চিত, প্রতিবাদে মানববন্ধন

সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হাতে হেলাল উদ্দিন নামে এক ইউপি সচিব লাঞ্চিত হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়ন পরিষদ সচিব সমিতি উপজেলা শাখা।

সোমবার (৩০ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সমিতির উপজেলা শাখার সভাপতি ও বুধবারীবাজার ইউপি সচিব ফয়জুল ইসলাম ফয়েজ এর সভাপতিত্বে ও বাঘা ইউপি সচিব মো: হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাপসার সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রব।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর ইউপি সচিব কামরান আহমদ, ফুলবাড়ী ইউপি সচিব পরিমল চন্দ্র, লক্ষীপাশা ইউপি সচিব আব্দুল মুনিম, ভাদেশ্বর ইউপি সচিব আব্দুল জব্বার ও বাদেপাশা ইউপি সচিব সুবির কান্তি দাস।

সভায় বক্তারা বলেন, অবিলম্বে অভিযুক্ত হারু মেম্বারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

প্রঙ্গগত, গত ২৬শে অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদে ভিজিডি ও খাদ্যশস্য বিতরণ সংক্রান্ত সভা ছিল। সভায় এ বিষয়ে আলাপ-আলোচনার এক পর্যায়ে ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য হারু মিয়ার সাথে সচিব হেলাল উদ্দিনের কথা কাটাকাটি হয়। এ সময় হারু মিয়া উত্তেজিত হয়ে সচিবকে চড়-থাপ্পড় দেয়া সহ শারীরিকভাবে অপদস্থ করেন। এ ঘটনায় সচিব উপজেলা নির্বাহী অফিসার বরাবর ২৯ অক্টোবর একটি অভিযোগ প্রদান করেন।

এদিকে ইউপি সচিব হেলাল উদ্দিনের সাথে এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে বলেন, ইউপি সদস্য হারু মিয়া আমাকে অপদস্থ করার ঘটনাটি উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুকৃতি চন্দ্র নাথ ও সুশান্ত কুমার নাথ স্বচক্ষে দেখেছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে ইউপি সদস্য হারু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি লাঞ্ছিত করার বিষয়টি অস্বীকার করে করে বলেন, সচিব হেলাল উদ্দিনের সাথে শুধু কথা কাটাকাটি হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি।ইউপি সদস্যের বিরুদ্ধে দেওয়া অভিযোগ সত্যমিথ্যা যাচাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত