সিলেটটুডে ডেস্ক

০১ নভেম্বর, ২০১৭ ১৬:১৭

উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ফ্রি প্লাস্টিক সার্জারী ক্যাম্পের উদ্বোধন

রোটাপ্লাস্ট মিশন ২০১৭-এর ডিরেক্টর ডা. র‌্যান্ডল এস. ফ্লয়িড বলেছেন, রোটারী সমগ্র বিশ্বে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় রোটারী ক্লাব অব জালালাবাদ গরীব ও অসহায় মানুষকে সেবা দেওয়ার জন্য চতুর্থবারের মত বিনামূল্যে ঠোঁটকাটা, তালুকাটা ও বার্ন (পোড়া) রোগীদের অপারেশন করার জন্য পরিকল্পনা সিদ্ধান্ত নিয়েছে। মানবতার কল্যাণে তাদের মহৎ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আমি আশা করি।

বুধবার (১ নভেম্বর) হাসপাতালের কনফারেন্স হলে রোটারী ক্লাব অব জালালাবাদ’র উদ্যোগে এবং সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল-এর সহযোগিতায় আয়োজিত রোটাপ্লাস্ট মিশন ২০১৭ এর ফ্রি প্লাস্টিক সার্জারী ক্যাম্প-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক লে. কর্নেল (অব.) ডা. আবতহী’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন হলি সিলেট হোল্ডিং লিমিটেডের সদ্য সাবেক চেয়ারম্যান ড. ওয়ালী তছর উদ্দিন, রোটাপ্লাস্ট মিশন ২০১৭-এর প্রধান সমন্বয়ক পিডিজ ডা. মনজুরুল হক চৌধুরী, হলি সিলেট হোল্ডিং লিমিটেডের সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এম এ মতিন, ম্যানেজিং ডিরেক্টর ডা. মো. আব্দুল আহাদ, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ  প্রফেসর ডা. রেজাউল করীম।

প্রফেসর ডা. আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিজিএন লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ডা. ফজলুর রহমান কায়সার, হলি সিলেট হোল্ডিং লিমিটেডের ভাইস চেয়ারম্যান ফখরুল ইসলাম, রোটারী ক্লাব অব জালালাবাদের প্রেসিডেন্ট রোটারিয়ান হানিফ মোহাম্মদ, সেক্রেটারি মাহবুবুল আলম মিলন।

উল্লেখ্য, এবারে চতুর্থবারের মত এই রোটাপ্লাস্ট মিশনে প্রায় শতাধিক রোগীর ফ্রি অপারেশন করা হবে। অপারেশন সফল করার জন্যে মিশন ডাইক্টের রেন্ডল এস ফ্লয়িড হাসপাতাল এবং কর্তৃপক্ষের সর্বাত্মক সহযোগিতা চেয়েছেন। এছাড়া এই অপারেশন সফল করার লক্ষ্যে যুক্তরাষ্ট্র এবং নেদারল্যান্ডস থেকে ২৩ জনের একটি মেডিকেল টিম আন্তরিকতার সাথে কাজ করে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত