সংবাদ বিজ্ঞপ্তি

০৫ নভেম্বর, ২০১৭ ১৮:৫৬

সম্মিলিত আবৃত্তি পরিষদ সিলেট গঠিত

বৃহত্তর সিলেট অঞ্চলে আবৃত্তি চর্চা গতিশীল করতে এবং আবৃত্তি শিল্পকে গণমানুষের কাছে পৌঁছে দিতে সিলেটের আবৃত্তি সংগঠনগুলোর সমন্বয়ে সম্মিলিত আবৃত্তি পরিষদ সিলেট গঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) নগরের একটি অভিজাত রেস্তোরায় বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি মণ্ডলীর সদস্য মোকাদ্দেস বাবুলের সভাপতিত্বে এক সভায় সম্মিলিত আবৃত্তি পরিষদ সিলেট গঠনের সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

সভায় প্রাথমিকভাবে উর্বশী আবৃত্তি পরিষদ সিলেটের সভাপতি মোকাদ্দেস বাবুলকে আহবায়ক করে আরো ৬টি সংগঠনের প্রধানদের সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন (কণ্ঠধ্বণী আবৃত্তি চক্র শ্রীমঙ্গল), শুভ রায় (মাভৈ: আবৃত্তি সংসদ, (শাবিপ্রবি), সুকান্ত গুপ্ত (শ্রুতি সিলেট), সৈয়দ সাইমূম আনজুম ইভান (মৃত্তিকায় মহাকাল), অসিত বরণ দাস গুপ্ত (কথন আবৃত্তি সংসদ সিলেট) ও জালালউদ্দীন রুমি (শায়েস্তাগঞ্জ আবৃত্তি পরিষদ)।

এই কমিটি পরবর্তী কর্মপদ্ধতি নিরূপণের মাধ্যমে পরিষদের কার্যক্রম শুরু ও পূর্ণাঙ্গ কমিটি তৈরি করবেন বলে সভায় সিদ্ধান্ত হয়। সভায় সম্মিলিত আবৃত্তি পরিষদ সিলেট এর সকল কার্যক্রমে সকল সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তির সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত