শাবি প্রতিনিধি

১২ নভেম্বর, ২০১৭ ২০:৩৮

জাকির হোসাইনের জন্মদিন পালনে বিভক্ত শাবি ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের জন্মদিন  পালনকে কেন্দ্র করে বিভক্ত হয়ে পড়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। মূলত বিভক্ত হয়েই এস এম জাকির হোসাইনের জন্মদিন পালন করেছে শাবি ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শনিবার (১১ নভেম্বর) দিবাগত রাত ও রোববার (১২ নভেম্বর) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল আনন্দ র‌্যালি, কেক কাটা,পথ শিশুদের খাবার বিতরণ,রক্তদান কর্মসূচি,বই বিতরণ ও দোয়া মাহফিল।

শাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন, সহসভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাক,তারিকুল ইসলাম তারেক,সাধারণ সম্পাদক ইমরান খানের নেতৃত্বাধীন গ্রুপগুলো শনিবার দিবাগত রাত ১২টার দিকে কেন্দ্রীয় মিলনায়তনের সামনে কেক কাটে, রোববার দুপুর ১টার দিকে আনন্দ র‌্যালি, পথ শিশুদের মধ্যে খাবার বিতরণ ও আসর নামাজের পর শাহজালাল (র:) এর দরগায় দোয়া মাহফিলের আয়োজন করে।

অন্যদিকে জাকির হোসাইনের জন্মদিন উপলক্ষে দুই রাকাত নফল নামাজ আদায় করেছে কেন্দ্রীয় কমিটির সদস্য সাজিদুল ইসলাম সবুজ ও তার অনুসারীরা। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শাহপরান হল মসজিদে নফল নামাজ আদায় করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সাজিদুল ইসলাম সবুজ জানান, জাকির ভাইয়ের সুস্থতা কামনা করে নফল নামাজ আদায় করেছি। তাছাড়া ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচিও পালন করেছি।

অপরদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবু সাঈদ আকন্দের নেতৃত্বাধীন গ্রুপটি একাডেমিক ভবন ‘ই’ এর সামনে রক্তদান কর্মসূচি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ এবং এস এম জাকির হোসাইনের ‘আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ’
বইটি বিতরণ  করে।
 
তাছাড়া সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান (জিয়া) এর নেতৃত্বে বিকেল ৪ টায় বাসস্ট্যান্ড থেকে আনন্দ র‌্যালি বের করে। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চের সামনে এসে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে কেক কেটে ও বিভিন্ন স্লোগানের মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ স¤পাদকের জন্মদিন পালন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত