সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৭ ১৭:২৬

সিলেট ডিবেট ফেডারেশনের বিশেষ সভা অনুষ্ঠিত

সিলেটের বিভাগীয় বিতর্ক সংগঠন 'সিলেট ডিবেট ফেডারেশন' এর বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে "মিট দ্যা মডারেটর" শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মডারেটর এডভোকেট শাকী শাহ ফরিদী।

সিলেটের ৪টি বেসরকারি বিশ্ববিদ্যালয়, ২টি পাবলিক বিশ্ববিদ্যালয় ও ২টি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজের এসডিএফ এর সহযোগি বিতর্ক সংগঠনগুলির প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

এসডিএফ এর সভাপতি রেদওয়ান আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আদনান আহমেদের পরিচালনায় সভায় সিলেট বিভাগের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে বিতর্কচর্চার প্রসার ঘটানোর লক্ষ্যে সর্বসম্মতিক্রমে বিভিন্ন স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় আগামী জানুয়ারিতে বিভাগীয় বিতর্ক উৎসব আয়োজন ও এসডিএফ এর ম্যাগাজিন প্রকাশনা এবং পরবর্তীতে জাতীয় বিতর্ক প্রতিযোগীতা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এসডিএফ এর কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্যবৃন্দ যথাক্রমে তারিকুল ইসলাম শামীম, মাজহারুল বিল্লাহ লোচন ও তানিয়া তাবাসসুম এশা এবং সহসভাপতিবৃন্দ যথাক্রমে সিনিয়র সহসভাপতি মফিজুর রহমান, তানভীর রেজা খান, মকবুল চৌধুরী অমিত,পার্থপ্রত রায়,আতিকুজ্জামান অনিক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত