সংবাদ বিজ্ঞপ্তি

২১ নভেম্বর, ২০১৭ ১৭:৫১

জগন্নাথপুর থানার ওসিসহ তিন পুলিশ সদস্য পুরষ্কৃত

জগন্নাথপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী সহ  এসআই লুৎফুর রহমান ও এ এসআই শাহ জামালকে পুরষ্কৃত করেছে সুনামগঞ্জ জেলা পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁদের হাতে এ পুরষ্কার প্রদান করেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান।

জগন্নাথপুর থানায়  যোগদানের পর সেখানে জমে থাকা বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও পলাতক আসামীকে গ্রেপ্তার করতে উল্লেখযোগ্য একাধিক সফল অভিযান চালিয়ে সর্বত্র সুনাম কুড়িয়েছে থানা পুলিশ। তার স্বীকৃতি উপহার হিসেবেই তাদের এ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, সিনিয়র পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, জগন্নাথপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, ছাতক সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দুলন মিয়া, দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলায়েত হোসেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন প্রমুখ।

মূলত তাদেরকে বর্তমান মাসের ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত বিশেষ অভিযানে সফল হওয়া এ পুরষ্কার প্রদান করা হয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করেছে।

এ প্রাপ্তির তাঁদের এগিয়ে নিয়ে যাবে বলে দৃঢ় প্রত্যয়ী পুরষ্কার প্রাপ্ত অফিসার জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী। তিনি এ ধরনের অভিযানে সহযোগিতা করায় থানা পুলিশের সকল অফিসার ও ফোর্সদের ধন্যবাদ জানান। আগামী এধরনের অভিযান পরিচালনা করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১-৭ নভেম্বর পর্যন্ত পরিচালিত হয় বিশেষ অভিযান। এ বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ২৫ আসামি ও সাজাপ্রাপ্ত ৭ আসামিকে গ্রেপ্তার করে জগন্নাথপুর থানা পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত