সংবাদ বিজ্ঞপ্তি

২৮ নভেম্বর, ২০১৭ ০১:৫৮

লন্ডনের এসেক্সে ‘বেঙ্গল ট্রুপার্স’ এর বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

লন্ডনে বাংলাদেশি ক্রিকেট ক্লাব ‘বেঙ্গল ট্রুপার্স’ এর চতুর্থ বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৯ নভেম্বর (রোববার) লন্ডনের এসেক্স এ অবস্থিত ‘বেঙ্গল ট্রুপার্স’ ক্লাবের হোম গ্রাউন্ডে অনুষ্ঠিত হয় এ বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

ক্লাবটি  ২০১৩ সাল থেকে অত্যন্ত নৈপুণ্যের সাথে ‘এসেক্স ক্রিকেট প্রিমিয়ার লিগ’ (ইসিপিএল) এবং ‘গ্রেটার লন্ডন ক্রিকেট লিগ’ (জিএলসিএল) এ অংশগ্রহণ করে আসছে। প্রতি বছরের ধারাবাহিকতায় এ বছর চতুর্থ বারের মতো বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয় মৌসুমের সেরা ক্রিকেটারদের।

এ সময় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এমসিসি মেম্বার ও লেবার পলিটিশিয়ান মুরাদ কোরেশী, এসেক্স কাউন্টি ক্রিকেট এর উপদেষ্টা আরফান আকরাম এবং কোচ শহিদুল ইসলাম রতন সহ যুক্তরাজ্যে অবস্থিত অন্যান্য বাংলাদেশী ক্রিকেট ক্লাব এর পরিচালকরা।

ক্লাবের পরামর্শদাতা তৌহিদ কোরেশী এবং সম্পাদক শাহিন খানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উল্লেখযোগ্য বক্তব্য রাখেন ক্লাব চেয়ারম্যান সৈয়দ ইসলাম , সম্পাদক ফেরদৌস রাজীব, কোষাধ্যক্ষ কাজী হাসান , যোগাযোগ সম্পাদক সজীব রায়, উপদেষ্টা এপলু চৌধুরী ও আরিফ মাহবুব।

এসময় আমন্ত্রিত অতিথিরা ক্লাব এর প্রতিটি সদস্যকে অত্যন্ত নিষ্ঠা ও একাগ্রতার সাথে ক্লাব কে এগিয়ে নেয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে ২০১৭ সালের ক্লাব স্পন্সরের জন্য থাই এন্ড পাই রেস্টুরেন্টের স্বত্বাধিকারী চপল দাসকে ক্লাবের পক্ষ থেকে টি-শার্ট সম্বলিত ফ্রেম প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানটি আরো প্রাণবন্ত হয়ে উঠে ব্রিটেনের বিভিন্ন প্রান্ত থেকে আমন্ত্রিত অতিথিদের আগমনে।

অনুষ্ঠানের শেষ অংশে সংগীত পরিবেশনা করেন সৃষ্টি ব্যান্ড এবং খাবার পরিবেশনা করা হয় বলিউড রেস্টুরেন্ট এর পক্ষ থেকে।

বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ২০১৭ মৌসুমে গরুত্বপুর্ণ অবদানের জন্য ৩২ টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখযোগ্য ক্যাটাগরিগুলোতে পুরস্কার প্রাপ্তরা হলেন:

বছরের তরুণ খেলোয়াড় - মাহবুব খান, বছরের সেরা বোলার - এপলু চৌধুরী, বছরের সেরা ব্যাটসম্যান - কাজী হাসান, সেরা অলরাউন্ডার - ফেরদৌস রাজীব, সবচেয়ে মূল্যবান খেলোয়াড় - সাঈদ ইসলাম, সেরা উইকেট কিপার - সজীব রায়।

‘Bringing The  best  in each other’ এই স্লোগানকে আগলে এবং ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে ‘বেঙ্গল ট্রুপার্স’ আগামী পথ চলাতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

আপনার মন্তব্য

আলোচিত