সংবাদ বিজ্ঞপ্তি

১০ জানুয়ারি, ২০১৮ ২১:০১

সিলেটে স্বেচ্ছাসেবক লীগের ৪টি ওয়ার্ডের সম্মেলন বৃহস্পতিবার

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের ১,২,৩ ও ৬ নং ওয়ার্ড এর সম্মেলন আগামীকাল বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ২টায় নগরীর রিকাবিবাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগর শাখার দপ্তর সম্পাদক কামরুল আই রাসেলের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠিতব্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজা বেগম সায়িদা, সদস্য জামিল আহমদ, অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমদ, অ্যাডভোকেট বেলাল উদ্দিন, অ্যাডভোকেট ফখরুল ইসলাম, আব্দুল লতিফ নুতন।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ।

উক্ত সম্মেলন সফল ও সার্থক করার লক্ষ্যে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ ও মহানগরের অন্তর্ভুক্ত সকল থানা/ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ এর সকল নেতৃবৃন্দকে নিজ নিজ অবস্থান থেকে মিছিল সহকারে সম্মেলন স্থলে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু।

আপনার মন্তব্য

আলোচিত