সংবাদ বিজ্ঞপ্তি

১৫ জানুয়ারি, ২০১৮ ২৩:১৮

দক্ষিণ সুরমায় জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামে জেলা পরিষদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

স্থানীয় বাসিন্দা মনির আলীর সভাপতিত্বে ও এম.এ খালিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা।  

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজরা চৌধুরী, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক আতিকুল হক, আব্দুল মছব্বির, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম ইমরান।

উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগ নেতা আনোয়ার আলী, মিঠু মোহন দেব, সাবেক ফুটবলার সেলিম আহমদ, ইঞ্জিনিয়ার জামাল আহমদ, ব্যবসায়ী এলো মিয়া, সমাজকর্মী রুমান আহমদ, আমির আলী, সেবুল আহমদ, সাহেদ আহমদ, জায়েদ আহমদ, ইমন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা বলেন, দেশে শৈত্য প্রবাহ চলছে। এই অবস্থার অনুধাবন করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষদের শীত নিবারণের জন্য সারাদেশে জনপ্রতিনিধিদের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন। এরই ধারাবাহিকতায় সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে দুঃস্থ অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের মানবতার কল্যাণে এগিয়ে আসার আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত