সিলেটটুডে ডেস্ক

৩১ জানুয়ারি, ২০১৮ ১৮:২৭

সিলেটে হকারদের মধ্যে সমকালের শীতবস্ত্র বিতরণ

সিলেটে সংবাদপত্র হকারদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সমকাল। বুধবার (৩১ জানুয়ারি) সকালে নগরীর পৌরবিপনী মার্কেটে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, এধরনের উদ্যোগ সকল পত্রিকা কর্তৃপক্ষের নেওয়া উচিৎ। যাতে করে অন্তত শীতে কষ্ট করতে না হয় কোন হকারকে। যারা সবার আগে ঘুম থেকে উঠে মানুষের বাড়ি বাড়ি পত্রিকা পৌঁছে দেয় তাদের কথা সমকাল যেভাবে মূল্যায়ন করেছে সেটি স্মরণীয় হয়ে থাকবে। সমকাল আগামীতে দু:স্থ হকারদের জন্য সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান বক্তারা।
 
সমকাল সিলেটের ব্যুরো প্রধান চয়ন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিপনন ব্যবস্থাপক সাইদুল ইসলাম, স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলু, স্টাফ ফটো সাংবাদিক ইউসুফ আলী, সংবাদপত্রসেবী সিকন্দর আলী, সিরাজুল ইসলাম, ইসমাইল হোসেন, সিলেট মহানগর সংবাদপত্র হকার সমবায় সমিতি লিমিটেড’র সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শাহ আলম, জেলা সংবাদপত্র হকারর্স ইউনিয়নের সভাপতি হালিম আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা সংবাদপত্র হকার সমিতির সাধারণ সম্পাদক মাসুক গাজী, সুহৃদ সমাবেশ সিলেটের দপ্তর সম্পাদক সাব্বির আহমদ প্রমুখ।
 
সভায় হকার সমিতির নেতারা সমকালের এই উদ্যোগকে স্বাগত জানান।

আপনার মন্তব্য

আলোচিত