সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০১৮ ১৯:১২

নেতাকর্মীদের হয়রানি ও গ্রেপ্তারের নিন্দা জানিয়েছে বালাগঞ্জ বিএনপি ও যুবদল

বেগম খালেদা জিয়া সিলেটে আগমন উপলক্ষে বিএনপির নেতাকর্মীদের বাসাবাড়িতে আইনশৃঙ্খলা বাহিনী তল্লাশির নামে হয়রানি ও গণহারে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বালাগঞ্জ উপজেলা বিএনপি ও যুবদল।

সোমবার (৫ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামরুল হুদা জাগিরদার, সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমান, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল আহমদ শেফুল, যুগ্ম আহবায়ক দুলাল আহমদ, আলাল মিয়া, বকুল আহমদ, আব্দুল হাকিম লাভলু তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, রোববার রাতে বালাগঞ্জ উপজেলা যুবদলের সমন্বয় কমিটির সদস্য আদিল আহমদ রিমন সহ বালাগঞ্জ উপজেলার ৩নং দেওয়ান বাজার ইউনিয়নের অধিকাংশ বিএনপি, যুবদল ছাত্রদল নেতাকর্মীদের বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনী তল্লাশি চালিয়েছে এবং ভোর ৪টার সময় দেওয়ান বাজার ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক সুলতান আহমদ ও বালাগঞ্জ উপজেলা যুবদলের সদস্য এজাজ চৌধুরী এবং দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রদল নেতা মিজান আহমদকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এই গ্রেপ্তার বাকশালী, স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের ন্যাক্কারজনক প্রতিহিংসার অংশ।

নেতৃবৃন্দ ৮ ফেব্রুয়ারি পর্যন্ত সকল জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদেরকে সর্তকতার সহিত শান্তিপূর্ণ আন্দোলন সংগ্রামে অংশগ্রহণের অনুরোধ জানান তাঁরা।

আপনার মন্তব্য

আলোচিত