সংবাদ বিজ্ঞপ্তি

০৬ ফেব্রুয়ারি , ২০১৮ ১৩:২৯

যুক্তরাষ্ট্রে শেরপুর জেলা সমিতির সভাপতি মুক্তা ও সাধারণ সম্পাদক মনির

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র নতুন কমিটি গঠিত হয়েছে। নিউইয়র্কে ব্রঙ্কসের এশিয়ান ড্রাইভিং স্কুল পার্টি হলে সমিতির সাধারণ সভায় ২০১৮-২০১৯ সালের জন্য দুই বছর মেয়াদী ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সমিতির বিদায়ী সভাপতি মো. আলাউদ্দিন পলাশের সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক মুহাম্মদ নাইছ চৌধুরীর পরিচালনায় এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা মো. হামিদুর রহমান, মো. মোসলেম উদ্দিন, মো. মিজানুর রহমান, মো. সিরাজুল ইসলাম, মো. কুরবান আলী, মো. রাকিবুল ইসলাম রাসেল, মো. জাহিদুল ইসলাম এবং মো. আব্দুল লতিফ প্রমুখ।

শেরপুর জেলা সমিতি (ইউএসএ)’র কার্যকরী কমিটির নব নির্বাচিত কর্মকর্তারা হলেন:
সভাপতি মো. মাসুদ পারভেজ মুক্তা, সিনিয়র সহ-সভাপতি মো. শহীদুল আলম শাহীন, সহ-সভাপতি আসমাউল হুসনা লিরা ও মো. ফারুক মিয়া, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম তালুকদার মনির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক সৈয়দ মো. জাকির হোসেন ও সহ-সাধারণ সম্পাদক উসমান গণি, কোষাধ্যক্ষ মো. রাকিবুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক খন্দকার মেহেদী হাসান (নাহিদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. নবিজুল হক, প্রচার সম্পাদক মো. ইয়াসিন আহমেদ (ফাহিম), দপ্তর সম্পাদক মো. শরীফ ইকবাল, সমাজকল্যাণ ও আপ্যায়ন সম্পাদক মো. ইমরান হোসেন অলিভ, সাহিত্য সম্পাদক মো. আরিফুল হক, মহিলা সম্পাদিকা আরজুমান আরা বেগম (শুভ্র), কার্যকরী সদস্য আলাউদ্দিন পলাশ, মো. সিরাজুল ইসলাম, আসাদুজ্জামান সেলিম, মো. কোরবান আলী, মো. শফিকুল ইসলাম, মো. শাহীনূর আলম (শাহীন) ও মো. শাহনেওয়াজ জামান (শান্ত)।

সাধারণ সভায় নতুন কার্যকরী কমিটি গঠনের জন্য সমিতির ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনকে দায়িত্ব প্রদান করা হয়। কমিশন উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করে।

নির্বাচন কমিশন সূত্র জানায়, নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক নয়া কমিটিতে স্বামী-স্ত্রী, বাবা-মা কিংবা একই পরিবার থেকে একাধিক সদস্য নেয়া হয়নি।

সাধারণ সভায় শেরপুর জেলা সমিতি ইউএসএ’র কর্মকর্তারা ছাড়াও বিপুল সংখ্যক শেরপুরবাসী উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে তাদের সাফল্য কামনা করেন বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক।

নব নির্বাচিত সভাপতি মো. মাসুদ পারভেজ মুক্তা এবং সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম তালুকদার মনির তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে
পালনের মাধ্যমে সমিতিকে আরো শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। শিগগিরই নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে সভায় জানান হয়।

আপনার মন্তব্য

আলোচিত