সিলেটটুডে ডেস্ক

০৬ ফেব্রুয়ারি , ২০১৮ ২৩:৫৬

নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানীতে নিন্দা জেলা বিএনপির

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সিলেট সফরকে কেন্দ্র করে বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীদের গ্রেপ্তার ও নেতাকর্মীদের বাসা বাড়িতে তল্লাশির করে হয়রানীর নিন্দা জানিয়েছে সিলেট জেলা বিএনপি।

জেলা বিএনপির দফতর সম্পাদক এডভোকেট মোহাম্মদ ফখরুল হকের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নিন্দা জানানো হয়।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ নেতাকর্মীদের গ্রেপ্তার ও বাসা বাড়িতে তল্লাসির নামে পরিবারের সদস্যদের হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বর্তমান স্বৈরাচারী সরকার বিএনপির জনপ্রিয়তা দেখে দিশেহারা হয়ে পড়েছে। বেগম খালেদা জিয়ার সিলেট সফরকে কেন্দ্র করে সিলেটের মানুষ যে সাড়া দিয়েছে তা অতীত ইতিহাসকে হার মানিয়েছে। তারই প্রতি হিংসার অংশ হিসেবে গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামকে বাঁধাগ্রস্ত করতে বিরোধী দলের নেতাকর্মীদের উপর নির্যাতন নিপীড়ন চালানো হচ্ছে। বিএনপি নেতৃবৃন্দ আটককৃত সকল নেতা কর্মীদের মুক্তি ও হয়রানী বন্ধের জোর দাবী জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে কানাইঘাট পৌর বিএনপির সভাপতি শরিফুল হক, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুফিয়ান আহমদ, ওসমানীনগর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এহিয়া, বালাগঞ্জ উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক সোহেল আহমদ বকুল, জকিগঞ্জ পৌর বিএনপির যুগ্ম সম্পাদক ফয়জুল ইসলাম, বিশ্বনাথ অলংকারী  ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলতাফ আলী মেম্বার, খাজা  ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস শহিদ, অলংকারী ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক সুফিয়ান আহমদ, ওসমানীনগর বিএনপি নেতা আব্দুল হান্নান, বালাগঞ্জ বিএনপি নেতা মুহিবুর রহমান, সালাম মিয়া, আবুল হোসেন, শেখ জুনেদ আহমদ, মৌসুম আহমদ, হাবিবুর রহমান, কনাই মিয়া, গোলাপগঞ্জ বিএনপি নেতা রাহাত চাকলাদার, কয়েস আহমদ, সাজু আহমদ, জাকির আহমদ, জৈন্তাপুর উপজেলা বিএনপি নেতা নাজিম উদ্দিন, যুবদল নেতা রাজন আহমদ, জকিগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা রুহেল আহমদ, গোয়াইঘাট উপজেলা বিএনপি নেতা জাকারিয়া, আব্দুল মান্নানসহ নেতাকর্মীদের গ্রেপ্তার এবং বাসা বাড়িতে তল্লাশির নামে হয়রানীর অভিযোগ করে এ নিন্দা জানিয়েছে সিলেট জেলা বিএনপি।


আপনার মন্তব্য

আলোচিত