সিলেটটুডে ডেস্ক

২২ ফেব্রুয়ারি , ২০১৮ ২১:৫৮

স্কুলের পরে শিক্ষার্থীরা কি করে সেদিকে দৃষ্টি দিতে হবে: লুৎফুর রহমান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, পড়ালেখার পাশাপাশি আপনাদের সন্তানরা স্কুলের সময়ের পরে কি করে তাদের প্রতি তীক্ষ্ণ দৃষ্টি দিতে হবে। কোমলমতি শিশুদের সুনাগরিক হিসেবে গড়ে তোলতে স্কুলের শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও অনেক দায়িত্ব থাকে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে দক্ষিণ সুরমার ইকরা কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৭-১৮ সালের যে অনুদান জেলা পরিষদে এসেছিলো সেটা শেষ গেছে। আগামীতে নতুন অনুদান আসলে স্কুলের বেঞ্চ সহ শিক্ষা সামগ্রী প্রদান করা হবে।

তাছমিনা আক্তার শাবলি ও বিথিকা মজুমদারে যৌথ সঞ্চালনায় ও স্কুলের প্রধান শিক্ষিকা সাজেদা বেগম শিল্পির সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের শিক্ষিকা বিথিকা মজুমদার, অভিভাবক প্রতিনিধি নাছিমা বেগম, স্কুল কমিটির গভর্নিং বডির সভাপতি শিক্ষানুরাগী ডা. মিফতাহু হোসেন সুইট, সিলেট জেলা পরিষদ সদস্য মতিউর রহমান, স্কুলের প্রধান শিক্ষিকা সাজেদা বেগম শিল্পি, স্কুলের পরিচালক, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুস সালাম গয়াস ও ব্যাংকার আবু মোহাম্মদ আব্দুল হান্নান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, স্কুলের পরিচালক আলী আহমদ খাঁন, জাকারিয়া খাঁন, গোলাম হাদি ছয়ফুল, সাফায়াত আহমদ, অপু কর,  মাহবুবুর ইসলাম, ইসলাম উদ্দিন, রুহেনাজ বেগম, লোকমান আহমদ, তোফায়েল আহমদ ও অন্যান্য অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের ধর্মীয় শিক্ষক হাফিজ সাইদুর রহমান।

অনুষ্ঠান শেষে প্রতিযোগিদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। সব শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীদের গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

আপনার মন্তব্য

আলোচিত