সংবাদ বিজ্ঞপ্তি

১৬ মার্চ, ২০১৮ ২২:৩৯

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা প্রত্যাহারে দাবিতে ও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর যুবদল।

শুক্রবার (১৬ মার্চ) বাদ জুমা বিক্ষোভ মিছিলটি নগরীর রংমহল টাওয়ার মোড় থেকে শুরু হয়ে বন্দরবাজারের সিটি পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সিলেট জেলা যুবদলের সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, সরকার যদি খালেদা জিয়াকে নির্বাচনে অংশ নেয়া থেকে বিরত রাখতে কোন হীন কৌশলের আশ্রয় নেয় জনগণ তা মানবে না এবং প্রতিহত করবে।

এসময় বক্তারা আরো বলেন, আমাদের ঐক্যকে আরো দৃঢ় করতে হবে। জনগণ, সংগঠন ও সমস্ত রাজনৈতিক দলের ঐক্যে দুর্বার গণআন্দোলনের মধ্য দিয়ে এ দানবীয় সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে।

জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দের মধ্যে মিছিল ও সমাবেশে অংশ নেন সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, নিজাম ইউ জায়গীরদার, শামীম মজুমদার, আলী আহমদ হীরা, আব্দুল মালেক, হাবিবুর রহমান হাবিব, আলাউদ্দিন আলাই, কামরুল ইসলাম নেছার, ছাব্বির আহমদ, মন্তাজ হোসেন মুন্নাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

আপনার মন্তব্য

আলোচিত