সংবাদ বিজ্ঞপ্তি

১৬ মার্চ, ২০১৮ ২২:৫৭

গণতন্ত্রী পার্টি জালালপুর ইউপি সম্মেলন অনুষ্ঠিত

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়ন গণতন্ত্রী পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গণতন্ত্রী পার্টি জালালপুর ইউনিয়নের সভাপতি মো. কালা মিয়ার সভাপতিত্বে এবং নির্মল মালাকারের পরিচালনায় আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. আরিফ মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে আরিফ মিয়া বলেন, আমাদের দল গণতন্ত্রী পার্টি সোভিয়েত ইউনিয়নের পতনের পর বিশ্ব পরিবর্তিত রাজনীতি বিবেচনায় এনে ১৯৯০ সালের ৩১ আগস্ট জাতীয় সম্মেলনের মাধ্যমে সমমনা ব্যক্তি ও দলের সমন্বয়ে গণতন্ত্রী পার্টি গঠন করা হয়। এদেশের স্বৈরাচার বিরোধী আন্দোলন, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আন্দোলন, তেল, গ্যাসের মূল্যবৃদ্ধি আন্দোলনে গণতন্ত্রী পার্টির ভূমিকা অগ্রগণ্য। মুক্তিযুদ্ধের চেতনায় সমাজের আমূল পরিবর্তনের লক্ষ্যে এ পার্টি কাজ করে যাচ্ছে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্টির সিলেট জেলা কমিটির যুগ্ম সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ, সমাজসেবা সম্পাদক আজিজুর রহমান খোকন, মো. আমির আলী, সফি মিয়া, মো. শানুর আলী প্রমুখ।

সম্মেলন শেষে মো. সফিকুর রহমানকে সভাপতি, মো. জিল্লুর রহমানকে সাধারণ সম্পাদক ও নুরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়ন গণতন্ত্রী পার্টির কমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত