সিলেটটুডে ডেস্ক

২৫ মার্চ, ২০১৮ ১৮:৩২

সিলেটে ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

বাংলাদেশ 'নিম্ন আয়ের' দেশ থেকে 'নিম্ন মধ্য আয়ের' দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে ‘জেলা ক্রীড়া সংস্থা সিলেট’ এর আয়োজনে ‘ক্রীড়া উৎসব’ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ও পুরস্কার প্রদান করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি নুমেরী জামান।

শনিবার (২৪ মার্চ) সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ক্রীড়া উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সিলেট এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আহাদ।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, অনির্বাণ ক্রীড়া চক্রের সভাপতি গোলাম জাবির চৌধুরী জাবু, কসমস ক্লাবের সভাপতি হাজী জামাল উদ্দিন আহমদ, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, প্রথম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, ক্রিকেট কোচ রানা মিয়া, ইমরান আজাদ, একরাম আহমদ, তানজিল শাহরিয়ার অলি, শেহনাজ আহমদ, সাদিক আহমদ, পলাশ কর, আলমাস আহমদ শুক্কুর, নাছির, মাহিন, আবিদ হাসান রাজু, ফুটবল কোচ মুজিবুর রহমান ও শাকিল আহমদ, দেলোয়ার হোসেন প্রমুখ।

ক্রীড়া উৎসবে ক্রিকেট ডিসিপ্লিনে চ্যাম্পিয়ন ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমী ও রানার আপ বেসিক ক্রিকেট একাডেমী, ফুটবল ডিসিপ্লিনে চ্যাম্পিয়ন সিলেট ইউনাইটেড ক্লাব ও রানার-আপ রাজন ফুটবল একাডেমী। ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ক্রিকেট ও ফুটবল ডিসিপ্লিনে চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হয়।

এছাড়াও আন্ডার আর্ম ইভেন্টে প্রথম স্থান এম.কে.গ্যালাকটিকো সিলেট স্পোর্টস একাডেমী’র মুকিতুল হাসান মুকিত, দ্বিতীয় স্থান বেসিক ক্রিকেট একাডেমী’র জাহিদুল ইসলাম ও তৃতীয় স্থান বেসিক ক্রিকেট একাডেমী’র মো. রাকিব আলী, আন্ডার থ্রো ইভেন্টে প্রথম স্থান গ্রীণ সিলেট ক্রিকেট একাডেমী’র অরণ্য আনোয়ার রাতুল, গ্রীণ সিলেট ক্রিকেট একাডেমী’র শুভজিৎ বৈদ্য শচীন ও তৃতীয় স্থান ক্লেমন সুরমা ক্রিকেট একাডেমী’র শাহরিয়ার কে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সচিব বিপুল চন্দ্র তালুকদার।

আপনার মন্তব্য

আলোচিত