সংবাদ বিজ্ঞপ্তি

২৭ মার্চ, ২০১৮ ১২:৩৮

সিসিএ ফাউন্ডেশন সিলেট চ্যাপ্টারের নতুন কমিটি

অপরাধ ও সাইবার নিরাপত্তা সচেতনতায় সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের ১৭ সদস্য নিয়ে সিলেট জেলা চ্যাপ্টারের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

সোমবার ফাউন্ডেশনের কেন্দ্রীয় পর্যায় থেকে ঘোষিত এ কমিটিতে মো. সাদিকুর রহমান নাঈমকে (ব্যাংকার ও প্রযুক্তি কর্মকর্তা) আহ্বায়ক ও রাহাত আহমেদ শাওনকে (সফটওয়্যার প্রকৌশলী) সদস্য সচিব করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সুজিত চন্দ্র দেব (সাপোর্ট ইঞ্জিনিয়ার, কিউবি সিলেট জোন), তন্ময় দেব চৌধুরী (ওয়েভ ডেভোলাপার, শাফী কনসালটেন্সি), খয়রুল আলম (আই আই টি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), দুর্জয় দাস দীপ (আই আই টি,
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), মিরাজ আহমেদ (বিভাগীয় প্রধান, কম্পিউটার বিভাগ, আইবিআইটি), মো. হুমায়ূন কবির আরিফ (টেকনিক্যাল অফিসার, ঈশপফেয়ার), তাসলিমা জান্নাত লিমু (প্রভাষক, ইলেক্ট্রিক্যাল বিভাগ, আইবিআইটি), কুলসুমা দিনা (ট্রেইনি অফিসার, ডাচ-বাংলা ব্যাঙ্ক লিমিটেড), দুর্বা শ্যাম দেব (ইন্সটিটিউট অব ডেভলাপমেন্ট এফেয়ার্স), তারেক হাসান (কম্পিউটার সলিউশন), আল আমিন ইফতি (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), তানুজা দাস (মেট্রোপলিটন ইউনিভার্সিটি), শাহিদাতুল কোবরা (জাতীয় যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র, সিলেট), আদিল আহমেদ (সিলেট খাজাঞ্চীবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ) ও একরাম হোসেন নাহিদ (সামাজিক সংগঠক)।

এছাড়াও নবগঠিত এই কমিটির উপদেষ্টা পদে মনোনীত হয়েছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ফুয়াদ আহমেদ ও এস এ টিভি সিলেটের ব্যুরো ইনচার্জ আব্দুল আলিম শাহ।

তারা প্রত্যেকে সিলেট অঞ্চলে সাইবার সচেতনতায় বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের প্রতিনিধিত্ব করবেন।

আপনার মন্তব্য

আলোচিত